Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rakhee Gulzar in Kolkata

নন্দিতা-শিবপ্রসাদের ছবিতে রাখি, শুটিংয়ের শেষ দিনে ‘রাঙা পিসি’-কে দেখতে হাজির সৃজিত

বৃহস্পতিবার রাখি গুলজার ‘আমার বস্‌’ ছবির কলকাতা অংশের শুটিং শেষ করলেন। এক ফাঁকে অভিনেত্রীর সঙ্গে দেখা করতে যান সৃজিত মুখোপাধ্যায়।

Bengali director Srijit Mukherji went to Amar Boss set to meet Rakhee Gulzar

রাখি গুলজার এবং সৃজিত মুখোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৪ ১৮:৩০
Share: Save:

বিগত কয়েক সপ্তাহ ধরে কলকাতায় তিনি শুটিং করছেন। শুটিংয়ের বাইরে অন্য কোনও দিকে মন দিতে তিনি নারাজ। কারণ, ইউনিটকে নাকি বলেই দিয়েছেন আপাতত মন দিয়ে ছবির কাজ শেষ করতে চান। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ‘আমার বস্‌’ ছবির মুখ্য চরিত্রে বর্ষীয়ান অভিনেত্রী রাখি গুলজার। বৃহস্পতিবার কলকাতায় রাখির অংশের শেষ দিনের শুটিং। ইউনিটে শেষ মুহূর্তের ব্যস্ততা। কিন্তু তার মাঝেও তিনি সময় দিলেন টলিপাড়ার আরও এক প্রথম সারির পরিচালককে।

বৃহস্পতিবার নন্দিতা-শিবপ্রসাদের সেটে হাজির সৃজিত মুখোপাধ্যায়। উদ্দেশ্য এক বার রাখির সঙ্গে সাক্ষাৎ। দেখাও করলেন। মেকআপ ভ্যানে বর্ষীয়ান অভিনেত্রীর সঙ্গে আড্ডাও দিলেন পরিচালক। সেই ছবি ফেসবুকে ভাগ করে নিয়ে সৃজিত লিখেছেন, ‘‘রাঙা পিসিমার সঙ্গে তার অনুরাগীর দেখা।’’ দু’জনের ছবিটা তুলে দিয়েছেন শিবপ্রসাদ।

বৃহস্পতিবার সেক্টর ফাইভে ছবির শুটিং চলছিল। সূত্রের খবর, হঠাৎই ফ্লোরে হাজির হন সৃজিত। সকলকে চমকে দেন। নন্দিতা-শিবপ্রসাদের সঙ্গে বেশ কিছুটা সময় কাটান তিনি। পাশাপাশি রাখির সঙ্গেও আলাদা করে কথা বলেন সৃজিত। এক দিন সকলের সঙ্গে শুটিংয়ের মাধ্যমে ইউনিট একটা পরিবারের মতো হয়ে উঠেছিল। তাই শেষ দিনে রাখির মনও ভারাক্রান্ত।

এই মুহূর্তে ‘টেক্কা’র শুটিংয়ে ব্যস্ত সৃজিত। তার ফাঁকেই সময় বার করে চলে এসেছিলেন ‘আমার বস্‌’-এর ফ্লোরে। কারণ শুক্রবার রাখি মুম্বই ফিরে যাবেন। তার আগে প্রিয় অভিনেত্রীর সঙ্গে দেখা করার সুযোগ হাতছাড়া করতে চাননি সৃজিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE