Advertisement
১৭ মে ২০২৪
Adrija Roy

হিন্দি সিরিয়াল ‘ইমলি’র সেটে মৃত্যু লাইটম্যানের, কী ঘটেছিল জানালেন নায়িকা অদ্রিজা

অদ্রিজা রায় এখন পাকাপাকি কাজ করছেন মুম্বইয়ে। সদ্য শুরু হয়েছে তাঁর নতুন সিরিয়াল ‘ইমলি’। শুটিং শুরুর কয়েক দিনের মধ্যে সেটেই মৃত্যু হল লাইটম্যানের।

অদ্রিজা রায়।

অদ্রিজা রায়। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৩ ১৬:০১
Share: Save:

অনেক দিন হল কলকাতা থেকে মুম্বইয়ের কাজে মন দিয়েছেন অভিনেত্রী অদ্রিজা রায়। একটি সিরিয়াল শেষ হওয়ার পর ইতিমধ্যেই নতুন সিরিয়াল শুরু করেছেন নায়িকা। হিন্দি সিরিয়াল ইন্ডাস্ট্রিতে এখন অদ্রিজার পরিচয় ইমলি নামে। তাঁর নতুন সিরিয়ালের নামও ‘ইমলি’। গল্পটি শুরু হতে না হতেই তৈরি হয়েছে বিতর্ক। এই সিরিয়ালের শুটিং চলাকালীন আচমকাই মৃত্যু হয় এক কুশলীর। গল্প অনুযায়ী বেশিরভাগ দৃশ্যের শুটিং হচ্ছিল আউটডোরে। এ দিনও ফ্লোরের বাইরেই শুটিং চলছিল। ব্যস কাজ করতে করতেই হয় বিপত্তি। হঠাৎই বিদ্যুতের শক লেগে মৃত্যু হয় ফ্লোরের লাইটম্যানের। এই ঘটনা প্রকাশ্যে আসার পর ক্ষুব্ধ ‘অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন’। কিন্তু আসলে কী ঘটেছিল? এ প্রসঙ্গে জানার জন্য আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় অদ্রিজার সঙ্গে।

মুম্বইয়ে শুটিংয়ে ব্যস্ত তিনি। এক দিনও ছুটি নেই। প্রতি দিনই তাঁর কাটছে ব্যস্ততায়। নায়িকা বললেন, “সত্যিই খুবই খারাপ ঘটনা। গল্প অনুযায়ী আমাদের এখন শুধুই আউটডোর শুটিং চলছে। এই ঘটনাটা যখন ঘটেছে তখন আমি মেকআপ রুমে ছিলাম। শুনলাম বিদ্যুতের শকেই মৃত্যু হয়েছে আমাদের লাইটম্যান দাদার। ওঁর বয়স ২৭ কিংবা ২৮ বছর হবে। তাই ওই দিন আমাদের শুটিংও বন্ধ রাখা হয়েছিল। তবে সুরক্ষা নিয়ে প্রশ্ন ওঠার কথা হয়। খুবই সুরক্ষিত পরিবেশে আমরা কাজ করি।”

এই মুহূর্তে টলিপাড়ার অনেকেই মন দিয়েছেন মুম্বইয়ের কাজে। ছোট পর্দা থেকে বড় পর্দা— অনেক অভিনেতাই বাংলার বাইরে কাজ করছেন। অদ্রিজা আপাতত হিন্দি কাজেই মন দিতে চান। মাঝে যদিও কলকাতায় এসেছিলেন একটি ওয়েব সিরিজ়ের প্রচারের জন্য। কলকাতায় ভাল কোনও কাজের সুযোগ থাকলে নিশ্চয়ই আবার বাংলা কাজ করবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE