Advertisement
০৮ মে ২০২৪
New bengali serial

আসছে মানালি, বাসবদত্তা, স্নেহার নতুন সিরিয়াল! নায়ক কারা?

চার নারীর গল্প নিয়ে আসছে নতুন সিরিয়াল। যেখানে চেনা অভিনেত্রীদের দেখা যাবে অন্য ভাবে। নায়িকাদের বিপরীতে দেখা যাবে কোন অভিনেতাদের?

Manali Dey, Sneha Chatterjee, Basabdatta Chatterjee

( বাঁ দিক থেকে) মানালি দে,বাসবদত্তা চট্টোপাধ্যায় এবং স্নেহা চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২৩ ১৪:০১
Share: Save:

মানালি দে, স্নেহা চট্টোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্যায়— তিন অভিনেত্রীকে একসঙ্গে দেখা যাবে ছোট পর্দায়। এ খবর ইতিমধ্যেই জেনে ফেলেছেন দর্শক। মানালি, স্নেহাকে আগেও একসঙ্গে সিরিয়ালে দেখেছেন দর্শক। তবে এই সিরিয়ালের গল্প অন্য। চার নারীর জীবনকে কেন্দ্র করে এগোবে গল্প। তিন নায়িকার নাম প্রকাশ্যে এলেও চতুর্থ নায়িকার নাম জানা এখনও বাকি। তাঁদের বিপরীতে নায়কই বা কারা?

টালিগঞ্জে গুঞ্জন, নতুন সিরিয়ালেও দর্শক দেখবেন নতুন জুটিকে। শোনা যাচ্ছে স্নেহার বিপরীতে দেখা যাবে সৌম্য বন্দ্যোপাধ্যায়কে। সৌম্যকে আগে বিভিন্ন ধরনের চরিত্রে দেখেছেন দর্শক। তবে স্নেহার সঙ্গে এই প্রথম বার দেখা যাবে অভিনেতাকে। যদিও বাসবদত্তা অথবা মানালির বিপরীতে কোন কোন নায়ককে দেখা যাবে, তা এখনও ঠিক হয়নি। শোনা যাচ্ছে, দ্রোণ নামের এক অভিনেতাকে বাছা হয়েছে। সিরিয়ালের লুক সেট হয়ে গিয়েছে। প্রোমোর শুটিং হওয়ার কথা এই সপ্তাহেই।

Shoumo Banerjee

অভিনেতা সৌম্য বন্দ্যোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

স্নেহা এবং মানালির জুটি নিয়ে দর্শকমনে ইতিমধ্যেই তৈরি হয়েছে কৌতূহল। কারণ ‘নকশি কাঁথা’ সিরিয়ালে নায়িকা এবং খলনায়িকা রূপে দু’জনকে দেখা গিয়েছিল। পর্দায় তাঁদের সম্পর্ক যতই জটিল হোক না কেন ক্যামেরা বন্ধ হলে একে অপরের ভাল সহকর্মী। অন্য দিকে এই সিরিয়ালের উপরি পাওনা হল বাসবদত্তা।

মেয়ে হওয়ার পর ধীরে ধীরে কাজে ফিরছেন অভিনেত্রী। তিন বছর পরে ফের সিরিয়ালে দেখা যাবে তাঁকে। এক প্রতিবাদী নারীর চরিত্রে দেখা যাবে স্নেহাকে। শোনা যাচ্ছে চতুর্থ নায়িকা হতে পারেন সৌমিলি বিশ্বাসও। এই মাসেই শুরু হবে সিরিয়ালের শুটিং। আর কী কী চমক বাকি আছে, তা ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE