Advertisement
০৮ মে ২০২৪
Bharti Singh

Bharti Singh: মা হলেন কৌতুকশিল্পী ভারতী সিংহ, সুখবর দিলেন স্বামী হর্ষ

‘হুনারবাজ, দেশ কি শান’ রিয়্যালিটি শো-এর মঞ্চেই নিয়ম মেনে, ঘটা করে সাধ খাওয়ানো হয়েছিল কৌতুকশিল্পী-সঞ্চালক ভারতী সিংহকে। অনুষ্ঠানের তিন বিচারক কর্ণ জোহর, মিঠুন চক্রবর্তী এবং পরিণীতি চোপড়া সাধের দায়িত্ব নিয়েছিলেন। দেশবাসী সরাসরি তাঁর সাধের অনুষ্ঠানের সাক্ষী ছিলেন।

ভারতী-হর্ষ

ভারতী-হর্ষ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২২ ১৮:৪২
Share: Save:

অন্তঃসত্ত্বা অবস্থায় রিয়্যালিটি শো-এ সঞ্চালনা করছিলেন কৌতুকশিল্পী ভারতী সিংহ। একা একা বাড়িতে বসে সন্তানের অপেক্ষা করেননি। স্বামী হর্ষ লিম্বাচিয়ার সঙ্গে হাতে হাত মিলিয়ে টেলিভিশনের পর্দায় মানুষকে হাসিয়ে প্রতিটি দিন উদ্‌যাপন করেছেন তিনি। রবিবার বিকেলে মা হলেন ভারতী। খবর দিলেন হর্ষ।

পুত্রসন্তানের জন্ম দিয়েছেন ভারতী। ইনস্টাগ্রামে স্ত্রীর সঙ্গে ছবি দিয়ে সুখবর দিলেন ভারতীর স্বামী। লিখলেন, ‘ছেলে হয়েছে।’ টেলি-তারকাদের ভিড় জমেছে সেই পোস্টে। সকলে নতুন অভিভাবককে শুভেচ্ছা জানালেন।

দিন কয়েক আগে খবর রটেছিল, তিনি সন্তানের জন্ম দিয়ে দিয়েছেন। কিন্তু সে সময়ে নিজেই নেটমাধ্যমে লাইভে এসে সে গুঞ্জনকে গুজব বলে নস্যাৎ করে দেন। একইসঙ্গে জানান, তিনি আরও একটি রিয়্যালিটি শো-এর শ্যুটিং করছেন। কিন্তু মনে উত্তেজনা মিশ্রিত ভয়ও জমা হয়েছে, কারণ সন্তান জন্মের সময় এগিয়ে এসেছে।

‘হুনারবাজ, দেশ কি শান’ রিয়্যালিটি শো-এর মঞ্চেই নিয়ম মেনে, ঘটা করে সাধ খাওয়ানো হয়েছিল কৌতুকশিল্পী-সঞ্চালককে। অনুষ্ঠানের তিন বিচারক কর্ণ জোহর, মিঠুন চক্রবর্তী এবং পরিণীতি চোপড়া সাধের দায়িত্ব নিয়েছিলেন। দেশবাসী সরাসরি তাঁর সাধের অনুষ্ঠানের সাক্ষী ছিলেন।

গত ডিসেম্বর মাসে একটি ভিডিয়োর মাধ্যমে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিয়েছিলেন ভারতী। হর্ষের সঙ্গে চার বছরের দাম্পত্যের পরে তাঁদের পরিবারে নতুন সদস্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bharti Singh Harsh Limbachiyaa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE