Advertisement
১৬ মে ২০২৪
Munawar Faruqui

‘বিগ বস্‌’-এর ঘরে পেয়েছিলেন ‘চরিত্রহীন’ তকমা! বিজয়ী হওয়ার পর অপমানের জবাব দিলেন মুনাওয়ার

‘বিগ বস্‌’-এর ঘরে থাকাকালীন অপমানের কোনও প্রতিবাদ করেননি মুনাওয়ার। কিন্তু ‘বিগ বস্‌’ থেকে বেরিয়ে আসার পর মুখ খুললেন তিনি।

Bigg boss 17 champion Munawar Faruqui FINALLY Reacts To Being Called a \\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'Womaniser\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'.

মুনাওয়ার ফারুকি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৫০
Share: Save:

বিজয়ীর ট্রফি তাঁর হাতে এসেছে। কিন্তু ‘বিগ বস্‌ ১৭’-এর ঘরে মুনাওয়ার ফারুকির তিন মাসের সফর খুব একটা সুখকর ছিল না। খারাপ ব্যবহার, অপমান তাঁকে সহ্য করতে তো হয়েছেই, সেই সঙ্গে কম অপবাদও পাননি তিনি। এমনকি ‘চরিত্রহীন’ তকমাও সেঁটে দেওয়া হয়েছে তাঁর গায়ে। ‘বিগ বস্‌’-এর ঘরে থাকাকালীন এ ধরনের মন্তব্যের কোনও প্রতিবাদ করেননি মুনাওয়ার। কিন্তু ‘বিগ বস্‌’ থেকে বেরিয়ে আসার পর মুখ খুললেন তিনি।

‘বিগ বস্‌’ জিতে মুনাওয়ারের প্রাপ্তি হয়েছে অনেক কিছু। মোটা অঙ্কের পারিশ্রমিক, গাড়ি, আর্থিক পুরস্কার এবং সেই সঙ্গে প্রভূত সম্মান তো রয়েছেই। এত প্রাপ্তির পরেও মন থেকে যেন কোনও ভাবেই খুশি হতে পারছেন না মুনাওয়ার। ‘বিগ বস্‌’-এর ঘরে তাঁর সঙ্গে প্রতিটি ঘটনা, তাঁর দিকে ধেয়ে আসা কটাক্ষ, অপমান কিছুতেই যেন ভুলতে পারছেন না তিনি। সেই সব স্মৃতি তাড়া করে বেড়াচ্ছে তাঁকে। মুনাওয়ার পেশায় কৌতুকশিল্পী। কিন্তু ‘বিগ বস্‌’ থেকে বেরিয়ে নিজেই যেন হাসতে ভুলে গিয়েছেন তিনি। কিন্তু কেন তিনি সব কিছু মুখ বুজে সহ্য করছিলেন? কেন কোনও প্রতিবাদ করেননি?

নিন্দকদের মতে, দর্শকের কাছে নিজেকে ভাল সাজাতেই কিছু বলেননি মুনাওয়ার। যাতে সমস্ত সহানুভূতি তাঁর দিকেই থাকে, সেই জন্য এমন একটি পরিকল্পনা করেছিলেন তিনি। কিন্তু মুনাওয়ার অবশ্য অন্য কথা বলছেন। মুনাওয়ার বলেন, ‘‘আমি এমনিতে অত্যন্ত গোছানো একটি মানুষ। কিন্তু গত বছরের মাঝামাঝি আমার জীবনে এমন অনেক ঘটনা ঘটেছিল, যে কারণে আমি মানসিক ভাবে দুর্বল হয়ে পড়েছিলাম। আর ঠিক সেই সময়ই আমি ‘বিগ বস্‌’-এর ঘরে ঢুকি। আমি যদি ব্যক্তিগত ভাবে ভাল থাকতাম, তা হলে এই ধরনের অপমানের যোগ্য জবাব আমি তখনই দিতাম। কিন্তু তখন আমার মনে হয়েছিল, চুপ করে থাকাটাই বোধ হয় শ্রেয়। কথায় কথা বাড়ে। ভেবেছিলাম, ধীরে ধীরে আমাকে নিয়ে বাকিদের ধারণায় বদল আসবে। কিন্তু দুঃখিত, সেটা আসেনি। এখন মনে হচ্ছে, তখনই প্রতিবাদ করলে ভাল হত। তবে পরবর্তী ক্ষেত্রে এমন কিছু হলে আর চুপ করে থাকব না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Munawar Faruqui Big Boss Bigg Boss 17
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE