Advertisement
১৭ জুন ২০২৪
Anshul Chauhan on Ranbir Kapoor

রণবীরের সঙ্গে প্রথম আলাপেই অস্বস্তি! ‘অ্যানিম্যাল’-এর অভিনেত্রী কী বললেন?

‘অ্যানিম্যাল’ ছবিতে রবীর কপূরের দিদির চরিত্রে তাঁর অভিনয় দর্শকের নজর কেড়েছে। কিন্তু রণবীরের সঙ্গে তাঁর প্রথম সাক্ষাতেই ঘটে ছন্দপতন।

Bollywood actress Anshul Chauhan shares her first meeting experience with Ranbir Kapoor during Animal Shooting

(বাঁ দিকে) অংশুল চৌহান। রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২৩ ১৯:৫২
Share: Save:

বক্স অফিসে ‘অ্যানিম্যাল’ ঝড় এখনও অব্যাহত। এই ছবিতে রণবীর কপূরের দিদির চরিত্রে অভিনয় করে নজর কেড়েছেন অভিনেত্রী অংশুল চৌহান। ছবিতে দিদি ও ভাইয়ের রসায়ন নিয়েও চর্চা চলছে। তবে রণবীরের সঙ্গে প্রথম সাক্ষাৎকে 'অপ্রস্তুত মুহূর্ত' বলে উল্লেখ করেছেন অংশুল। তার কারণও বিশদ ব্যখ্যা করেছেন অভিনেত্রী।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে অংশুলকে রণবীরের সঙ্গে প্রথম আলাপের অভিজ্ঞতা প্রসঙ্গে জিজ্ঞাসা করা হয়। উত্তরে অভিনেত্রী হেসে বলেন, ‘‘জানি না, এটা বলা উচিত হবে কি না! অপ্রস্তুত একটা মুহূর্ত।’’ আসলে, অতিমারির সময়ে এই ছবির অনেকটাই শুটিং হয়। সেই সময় মাস্ক, স্যানিটাইজ়ার আর সাবধানতার মধ্যে শুটিং সারতে হত যে কোনও ছবির ইউনিটকে। সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত এই ছবিও তার ব্যতিক্রম নয়। অংশুল বলেন, ‘‘আমি তখন হাতে সবে স্যানিটাইজার ঢেলেছি। এ দিকে সামনে দেখি, রণবীর উপস্থিত।’’ অভিনেত্রীর কথায়, ‘‘রণবীর আমাকে বললেন, ‘আমি রণবীর'। তার পরেই তিনি হাত বাড়িয়ে দেন।’’ ও দিকে অংশুল নাকি তাঁকে প্রত্যুত্তরে বলেন, ‘‘আমি সবে মাত্র হাত স্যানিটাইজ় করলাম।’’ অভিনেত্রীর যুক্তি, তিনি হাত ‘ভিজে’ না বলে, ‘স্যানিটাইজ়’ শব্দটি ব্যবহার করে গড়বড় করে ফেলেছিলেন। যদিও রণবীর বিষয়টায় কিছু মনে করেননি। বলিউডে ‘শুভ মঙ্গল জ়াদা সাবধান’ এবং ‘জ়িরো’-র মতো ছবিতে দর্শক অংশুলকে দেখেছেন। অল্প সময়ের মধ্যেই দর্শকদের নজর কাড়তে সক্ষম হয়েছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Animal Movie Ranbir Kapoor Bollywood Actors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE