Advertisement
০৩ মে ২০২৪
Kangana Ranaut

দু’হাতে বিয়ের কার্ড বিলোচ্ছেন কঙ্গনা! এ বার কি ছাঁদনাতলায় যাচ্ছেন ‘কুইন’?

বলিউডের ‘রিভলভার রানি’ তিনি। তিনি মুখ খুললেই প্রমাদ গোনেন তাঁর সহকর্মীরা। সেই কঙ্গনা রানাউতই নাকি এখন বিয়ের কার্ড বিলি করছেন সকলের মধ্যে!

image of Kangana Ranaut.

অভিনেত্রী কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৩ জুন ২০২৩ ২০:৪০
Share: Save:

বলিউডের ‘কুইন’ তিনি। অভিনয় ও ব্যক্তিত্ব— দুই মিলিয়েই নিজের জায়গা তৈরি করেছেন বিনোদন জগতে। বলিপাড়া তিনি এক ও অদ্বিতীয়। নারীকেন্দ্রিক ছবির মুখ, অন্যতম সফল অভিনেত্রী কঙ্গনা রানাউত। অতীতে আদিত্য পাঞ্চোলি, হৃতিক রোশনের মতো অভিনেতাদের সঙ্গে তাঁর নাম জড়িয়েছে বটে। তা নিয়ে কম জলঘোলাও হয়নি। তার পরে অবশ্য কঙ্গনার প্রেমজীবন নিয়ে তেমন কোনও উচ্যবাচ্য শোনা যায়নি। সেই কঙ্গনাই এ বার বিলি করছেন বিয়ের কার্ড। তবে কি প্রেমের সিঁড়ি টপকে একেবারে ছাঁদনাতলায় যাচ্ছেন অভিনেত্রী?

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হওয়া একটি ভিডিয়ো দেখা গিয়েছে, সাংবাদিকদের বিয়ের কার্ড বিলি করছেন কঙ্গনা। বিয়ের কার্ড বিলি করেই ক্ষান্ত হননি অভিনেত্রী, সবাইকে সেই অনুষ্ঠানে আসার আমন্ত্রণও জানিয়েছেন তিনি। কঙ্গনার এই কীর্তি দেখে অনুরাগীরা আঁচ করেন, নিশ্চয়ই কোনও সুখবর ঘোষণা করতে চলেছেন অভিনেত্রী। শেষমেশ হলও তাই। সুখবরই ঘোষণা করলেন অভিনেত্রী। তবে নিজের বিয়ের নয়, নিজের আসন্ন ছবির। আগামী ২৩ জুন মুক্তি পেতে চলেছে কঙ্গনা প্রযোজিত ছবি ‘টিকু ওয়েডস শেরু’। তার আগে ১৪ জুন মুক্তি পেতে চলেছে ছবির প্রচার ঝলক। সেই অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্যই সবাইকে আমন্ত্রণ জানাচ্ছেন কঙ্গনা। কঙ্গনার প্রযোজিত এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন নওয়াজ়উদ্দিন সিদ্দিকি ও অভনীত কৌর। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ছবির পোস্টার শেয়ার করেন কঙ্গনা। এক জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে এই ছবি।

কঙ্গনার প্রযোজনা সংস্থা ‘মণিকর্ণিকা ফিল্মস’-এর প্রযোজনায় তৈরি হয়েছে ‘টিকু ওয়েডস শেরু’ ছবি। সেই দিক থেকে প্রযোজক হিসাবে এটি কঙ্গনার প্রথম ছবি। ওটিটি প্ল্যাটফর্মের সৌজন্যে মোট ২৪০টি দেশে এক সঙ্গে মুক্তি পেতে চলেছে এই ছবি। এই ছবির মাধ্যমেই অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ করছেন অভনীত কৌর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE