Advertisement
১১ জুন ২০২৪
Parineeti-Raghav Wedding

দিদি প্রিয়ঙ্কার পথেই হাঁটছেন পরিণীতি, মরুরাজ্যের কোথায় সাতপাক ঘুরবেন অভিনেত্রী?

১৩ মে বাগ্‌দান সারেন পরিণীতি চোপড়া এবং রাঘব চড্ডা। এ বার চার হাত এক হওয়ার পালা। বিয়ের জন্য কোন জায়গাকে বেছে নিলেন যুগল?

Bollywood actress Parineeti Chopra and AAP leader Raghav Chadha to reportedly get married in Rajasthan.

প্রিয়ঙ্কা সাত পাক ঘুরেছেন রাজস্থানে, সেই দিকেই কি পা বাড়াচ্ছেন পরিণীতিও? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৮ মে ২০২৩ ১৪:২৬
Share: Save:

বলিউডে দুই বোনের সুসম্পর্কের উদাহরণ রয়েছে বিস্তর। করিশ্মা এবং করিনা কপূর খান থেকে শুরু করে হালের জাহ্নবী এবং খুশি কপূর। একই পেশার জগতের সদস্য হলেও তাঁদের সম্পর্কে মিষ্টতা হারিয়ে যায়নি। ব্যতিক্রম নন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস এবং পরিণীতি চোপড়াও। প্রিয়ঙ্কা, তথা তাঁর প্রিয় ‘মিমিদিদি’র আদুরে বোন পরিণীতি। প্রিয়ঙ্কার জীবনের নানা অনুষ্ঠানে যেমন দেখা যায় তাঁকে, তেমনই বোনের জীবনের গুরুত্বপূর্ণ উদ্‌যাপনে শামিল হন প্রিয়ঙ্কাও। এমনকি, বোনকে তাঁর ডাকনামেই ডাকেন প্রিয়ঙ্কা। এমন মধুর সম্পর্কের জেরে, বিয়ের ক্ষেত্রেও যে দিদির পথেই হাঁটবেন পরিণীতি, তা যেন আগেই অনুমান করতে পেরেছিলেন অনুরাগীদের একটা বড় অংশ। এ বার সেই জল্পনাতে পড়ল সিলমোহর। প্রিয়ঙ্কার মতো রাজস্থানেই গাঁটছড়া বাঁধতে চলেছেন পরিণীতি। সব কিছু চূড়ান্ত করতে ইতিমধ্যেই দেশের এই মরুরাজ্যে গিয়ে পৌঁছেছেন বলিউড অভিনেত্রী।

শনিবারই রাজস্থানের উদয়পুরের উদ্দেশ্যে রওনা দেন পরিণীতি। সেখানে লীলা প্যালেসে উঠেছেন তিনি। পরিণীতির সঙ্গে গিয়েছেন তাঁর পরিবারের সদস্যরাও। তাঁরা রয়েছেন উদয়বিলাস হোটেলে। পরিবারের সদস্যদের সঙ্গে সেখানে গিয়ে দেখাও করেছেন পরিণীতি। শোনা যাচ্ছে, উদয়পুর বা জয়পুরের কোনও বিলাসবহুল হোটেলেই সাত পাক ঘুরবেন পরিণীতি এবং তাঁর হবু স্বামী রাঘব চড্ডা। খবর, পর্যটন দফতরের ডেপুটি ডিরেক্টরের সঙ্গেও কথা বলেন পরিণীতি। উদয়পুরে কী কী পর্যটন কেন্দ্র আছে, তা নিয়েও খোঁজখবর নেন অভিনেত্রী। অন্য দিকে, আপ সাংসদ রাঘব রবিবার পরিণীতির সঙ্গে দেখা করতে রাজস্থানে পৌঁছন। সূত্রের খবর, যুগলে একসঙ্গে সিদ্ধান্ত নেওয়ার পরেই চূড়ান্ত হবে বিয়ের জায়গা।

২০১৮ সালে রাজস্থানে হলিউড পপ তারকা নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। যোধপুরের উমেদ ভবন প্রাসাদে সম্পন্ন হয় নিক ও প্রিয়ঙ্কার বিয়ের অনুষ্ঠান। দিদির বিয়ের বছর পাঁচেক পরে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পরিণীতি। সময়ের ফারাক থাকলেও প্রিয়ঙ্কার পদাঙ্ক অনুসরণ করে রাজস্থানেই সাত পাক ঘুরতে চলেছেন এই বলিউড অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE