Advertisement
১৮ মে ২০২৪
Bollywood Update

‘দ্য ইম্মর্টাল অশ্বত্থামা’, ‘ডন ৩’-তেই শেষ নয়! এ বার ‘বৈজু বাওরা’ও হাতছাড়া রণবীর সিংহের?

বক্স অফিসে একের পর এক ফ্লপ। নামী প্রযোজনা সংস্থার তালিকাতেও আর ‘ফার্স্ট বয়’ নন তিনি। এ বার কি সঞ্জয় লীলা ভন্সালীর ছবিও হাতছাড়া হল রণবীর সিংহের?

Image of Ranveer Singh.

অভিনেতা রণবীর সিংহ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ জুন ২০২৩ ১৬:৩৩
Share: Save:

রণবীর সিংহের কর্মজীবনে একের পর এক হোঁচট। ‘৮৩’, ‘জয়েশভাই জোরদার’, ‘সার্কাস’-এর মতো ছবি পর পর বাণিজ্যিক ভাবে ব্যর্থ হয়েছে। সঞ্জয় লীলা ভন্সালীর ‘বৈজু বাওরা’ নিয়ে আশার বুক বেঁধেছিলেন রণবীর। এ বার খবর, সেই ছবি থেকেও নাকি বাদ পড়েছেন অভিনেতা। শুধু তিনিই নন, শোনা যাচ্ছে, ‘বৈজু বাওরা’ ছবিতে অনিশ্চিত হয়ে পড়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভট্টের ভূমিকাও।

দীর্ঘ দিন ধরে ‘বৈজু বাওরা’ ছবি নিয়ে কাজ করছেন সঞ্জয় লীলা ভন্সালী। সাধারণ ভাবে যে কোনও পিরিয়়ড ছবির শুটিং শুরু করার আগে বিষয়টি নিয়ে গবেষণায় ডুবে থাকেন ভন্সালী। ‘বৈজু বাওরা’-র ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। কথা ছিল, ‘হীরামণ্ডী’ শেষে ২০২৪-এর শুরুর দিক থেকেই কাজ শুরু হবে ছবির। প্রায় চূ়ড়ান্ত হয়ে গিয়েছিলেন ছবির মুখ্য অভিনেতারাও। জুটি বাঁধার কথা ছিল রণবীর সিংহ ও আলিয়া ভট্টের। তবে এখন খবর, এখনও অভিনেতাদের নাম চূড়ান্ত করেননি ভন্সালী। তবে রণবীর ও আলিয়ার বদলে কাকে দেখা যেতে পারে ছবিতে? শোনা যাচ্ছে, এখনই আর কাস্টিং নিয়ে মাথা ঘামাতে চান পরিচালক। বরং ছবির চিত্রনাট্যের কাজ শেষ করাতেই বেশি মন দিতে আগ্রহী বলিউড পরিচালক।

১৯৫৫ সালের ‘বৈজু বাওরা’ ছবির থেকে অনুপ্রাণিত হয়ে এই ছবি তৈরির সিদ্ধান্ত নেন ভন্সালী। মুঘল আমলের এই গল্পকে পর্দায় তুলে ধরার ইচ্ছা ভন্সালীর বহু দিনের। সূত্রের খবর, রণবীরের সঙ্গেও ছবিটি নিয়ে অনেক আলোচনা করেছেন পরিচালক। অন্য দিকে ‘গলি বয়’ ও ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবির পরে তৃতীয় বার জুটি বাঁধার কথা ছিল রণবীর ও আলিয়ার। এখন প্রশ্নের মুখে সেই সম্ভাবনাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE