Advertisement
১৮ জুন ২০২৪
Ranbir Kapoor

ছবি মুক্তির আগে প্রচুর টিকিট বিক্রি! বলিউডের লক্ষ্মী ফেরাতে চলেছে ‘ব্রহ্মাস্ত্র’ই?

‘লাল সিংহ চড্ডা’, ‘রক্ষা বন্ধন’-এর পর তালিকায় ‘ব্রহ্মাস্ত্র’। এ ছবিকেও বয়কটের ডাক দিয়েছিলেন অসংখ্য মানুষ। তবু মান রাখছে পরিসংখ্যান। অগ্রিম টিকিট বুকিং-এর সংখ্যা নেহাত কম নয়!

রণবীর-আলিয়া এই প্রথম একসঙ্গে ছবি করেছেন।

রণবীর-আলিয়া এই প্রথম একসঙ্গে ছবি করেছেন।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২২ ২০:৩৫
Share: Save:

মন্দার বাজারেও আশা দেখাচ্ছে ‘ব্রহ্মাস্ত্র’। অয়ন মুখোপাধ্যায়ের সাধনার ধন এই ছবিই সম্ভবত বক্স অফিসে পরিবর্তন আনতে চলেছে। ঘুরে দাঁড়াতে পারে বলিউড, এমনটাই মনে করছেন তরণ আদর্শের মতো চলচ্চিত্র বাণিজ্য-বিশারদরা। জানা গিয়েছে অগ্রিম টিকিট বুকিং শুরু হয়ে গিয়েছে। যার সংখ্যাও নেহাত কম নয়। রণবীর কপূর এবং আলিয়া ভট্ট এই প্রথম একসঙ্গে ছবি করেছেন। সেই ছবি দেখার উন্মাদনা তৈরি হয়েছে দেশ জুড়ে। সে দিকেই আলোকপাত করছেন বিশেষজ্ঞরা।

তরণ আদর্শ জানিয়েছেন এখন প্রতি দিন প্রায় ১২,০০০ টিকিট বিক্রি হচ্ছে। তাঁর মতে, শুক্রবার ‘ব্রহ্মাস্ত্র’-র আয় সামগ্রিক সংগ্রহের উপর ইতিবাচক প্রভাব ফেলতে চলেছে। মোট অগ্রিম টিকিট বিক্রির প্রায় ৬৩ শতাংশই হয়েছে সে দিন। তার পরে শনিবার ২৫ শতাংশ এবং রবিবার ১২ শতাংশ এখনই বুক করা রয়েছে। যাতে ছবি ঘিরে দর্শকের আগ্রহ সম্পর্কে নিশ্চিত হওয়া গিয়েছে।

পুরাণ আর ফ্যান্টাসির মিশেলে ‘ব্রহ্মাস্ত্র’ অতিপ্রাকৃত শক্তির জয়গান গেয়েছে। সেখানে শিব নামক এক অতিপ্রাকৃত শক্তিধর যুবকের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর কপূর। অগ্নি-অস্ত্রের অধিকারী শিব। আগুনে তার ক্ষয় নেই। শিবের প্রেমিকার নাম ঈশা। সে সাধারণ মানুষ। যার ভূমিকায় রয়েছেন আলিয়া ভট্ট। এ ছাড়াও রয়েছেন নাগার্জুন, মৌনী রায়।

গত কয়েক মাস ধরে নেটমাধ্যমে বেশ কিছু মানুষকে ‘হ্যাশট্যাগ বয়কট ব্রহ্মাস্ত্র’ লিখতে দেখা গিয়েছে। রণবীর হিন্দু ধর্মের অনুভূতিতে আঘাত করেছেন বলে খেপে উঠেছেন কেউ কেউ। এ ছবিকেও বয়কটের ডাক আসছে।

সেই পরিস্থিতিতে এত বছরের সাধনা কি বিফলে যাবে অয়নের? এ নিয়ে সংশয় দেখা দিয়েছিল। তবু শুরুটা ভালই হচ্ছে ছবির। কর্ণ জোহরও পরিচালক অয়নকে তাঁর জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে বলেছেন, ৯ সেপ্টেম্বর ‘ব্রহ্মাস্ত্র’ বক্স অফিসে প্রভাব ফেলুক বা না ফেলুক, এ ছবি আগেই জিতে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE