Advertisement
১৮ মে ২০২৪
Britney Spears

বুক বালিশে ঢাকা, হোটেল থেকে বেরোলেন শুধু অন্তর্বাস পরে! ব্রিটনির ভিডিয়ো ঘিরে তোলপাড়

লস অ্যাঞ্জেলেসের একটি হোটেল থেকে প্রায় অর্ধনগ্ন অবস্থায় বেরোলেন ব্রিটনি! এলোমেলো চুল। চোখেমুখে কান্নার ছাপ। খোলা বুকে চাপা দেওয়া বালিশ। কী এমন ঘটল তাঁর সঙ্গে?

Britney Spears escort out of a hotel topless after a huge fight with boyfriend

(বাঁ দিকে) ব্রিটনি স্পিয়ার্স। হোটেল থেকে প্রায় অর্ধনগ্ন অবস্থায় বেরোতে দেখা যাচ্ছে পপ তারকাকে (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২৪ ১৪:১৯
Share: Save:

হলিউডের অন্যতম জনপ্রিয় পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স। পেশাগত জীবনে চূড়ান্ত সফল হলেও ব্রিটনির ব্যক্তিগত জীবন বরাবরই বিতর্কিত।

২০২২ সাল অবধি তিন বার বিবাহিত সম্পর্ক গড়েছেন। দু’বার বিয়ে ভেঙেছে ব্রিটনির। তৃতীয় বার বিয়ে করেছিলেন তাঁর থেকে বয়সে অনেকটাই ছোট স্যামকে। মাত্র ১৪ মাসের মাথায় সে বিয়েও ভেঙে যায়। তার কয়েক দিনের মধ্যেই নতুন প্রেম। প্রেমিকের নাম রিচার্ড সলিজে।

মাঝেমধ্যেই প্রায় বিনা পোশাকে সমাজমাধ্যমে ধরা দেন ব্রিটনি। এ বার লস অ্যাঞ্জেলেসের একটি হোটেল থেকে প্রায় অর্ধনগ্ন অবস্থায় বেরোতে দেখা গেল তাঁকে।

এলোমেলো চুল। চোখে-মুখে কান্নার ছাপ। খোলা বুক ঢাকা দিয়েছেন বালিশ দিয়ে। গায়ে হোটেলের চাদর। এই ছবি বৃহস্পতিবার রাতে ভাইরাল হয়ে যায় সমাজমাধ্যমের পাতায়। কী হয়েছিল মার্কিন এই পপ তারকার সঙ্গে?

শোনা যায়, ব্রিটনির বর্তমান প্রেমিকের সঙ্গে তাঁর তুমুল ঝামেলা হয় সে দিন। লস অ্যাঞ্জলেসের একটি বিলাসবহুল হোটেলের সুইটে একান্তে সময় কাটাতে গিয়েছিলেন ব্রিটনি ও তাঁর প্রেমিক। সেখানেই শুরু হয় চিৎকার- চেঁচামেচি। ঘটনাটি নিয়ন্ত্রণের বাইরে চলে যায় একটু পরেই।

বাইরে হাজির হয় অ্যাম্বুল্যান্স। জানা যায়, পায়ে গুরুতর চোট পেয়েছেন ব্রিটনি। যে ছবি প্রকাশ্যে আসে, সেখানেই দেখা যাচ্ছে নিম্নাঙ্গে অন্তর্বাস, খালি পা। বুকে বালিশ চাপা দিয়ে নিরাপত্তারক্ষীদের তৈরি বলয়ের মাঝে হেঁটে চলেছেন তিনি। যদিও সকাল হতেই এই ঘটনা পুরোটাই মিথ্যে বলে ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছেন তারকা।

তিনি লিখেছেন, ‘‘সকলের জ্ঞাতার্থে জানাতে চাই গোটাটাই ভুয়ো। আমি চাই, সকলে একটু বুঝুন যে, আমি ক্রমশই মানসিকভাবে শক্ত হয়ে উঠছি। কেউ কি আমাকে শেখাবে কী ভাবে মিথ্যে বলতে হয়?’’

হোটেলের ঘটনা পুরো অস্বীকার করে গিয়েছেন ব্রিটনি। পাশপাশি তাঁর পায়ে চোট লাগার কথা অবশ্য ওই পোস্টে স্বীকার করে নিয়েছেন। তিনি বলেছেন, ‘‘গত রাতে আমার পা মচকে গিয়েছিল। সে কারণে প্রাথমিক চিকিৎসা করিয়েছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Britney Spears Pop star Boyfriend Celeb Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE