Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Cameron Diaz

৫১ বছর বয়সে মা হলেন হলিউড অভিনেত্রী ক্যামেরন ডিয়াজ়, পুত্র হল, না কি কন্যা?

‘দ্য মাস্ক’ ক্যামেরন ডিয়াজ়ের কেরিয়ারের প্রথম ছবি। জীবনের নতুন মোড়ে উপস্থিত অভিনেত্রী।

Image of actress Cameron Diaz

ক্যামেরন ডিয়াজ়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৪ ১৪:১৯
Share: Save:

মা হলেন জনপ্রিয় হলিউড অভিনেত্রী ক্যামেরন ডিয়াজ়। সমাজমাধ্যমে তিনি এই সুখবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন।

‘চার্লিজ় এঞ্জেলস’ খ্যাত অভিনেত্রী ক্যামেরন জানিয়েছেন, তিনি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে হাতে আঁকা একটি ছবিতে লেখা, ‘‘একটা ছোট্ট পাখি আমার সঙ্গে ফিসফিস করে কথা বলল।’’ ছবিটির সঙ্গে ক্যামেরন লেখেন, ‘‘আমাদের ছেলে কার্ডিনাল ম্যাডেনের জন্মের খবর ভাগ করে নিতে পেরে আমি উত্তেজিত। ও খুব সুন্দর এবং আমরা সবাই খুব খুশি।’’ তবে সদ্যোজাতের সুরক্ষার কথা মাথায় রেখেই তার কোনও রকম ছবি এখন সমাজমাধ্যমে পোস্ট করবেন না বলে জানিয়েছেন ক্যামেরন।

২০১৫ সালে ‘গুড শার্লট’ ব্যান্ডের গিটারিস্ট বেনজি ম্যাডেনের সঙ্গে বিবাহসূত্রে আবদ্ধ হন ক্যামেরন। ২০১৯ সালে প্রথম সন্তান কন্যা র‌্যাডিক্সের জন্মের খবরও সমাজমাধ্যমে প্রকাশ করেছিলেন দম্পতি। ক্যামেরন সুখবর শোনাতেই অনুরাগীরা তাঁকে সমাজমাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন।

১৯৯৪ সালে ‘দ্য মাস্ক’ ছবির মাধ্যমে ক্যামেরনের অভিনয় জীবনের সূত্রপাত। ‘ভ্যানিলা স্কাই’, ‘দেয়ার’স সামথিং অ্যাবাউট মেরি’, ‘মাই বেস্ট ফ্রেন্ড’স ওয়েডিং’ তাঁর উল্লেখযোগ্য ছবি। ২০১৪ সাল নাগাদ অভিনয় থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন ক্যামেরন। পরিবারকে সময় দিচ্ছিলেন। চলতি বছরে তাঁর নতুন ছবি মুক্তি পাওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE