Advertisement
০৩ মে ২০২৪
The Crew

পথ সুগম করেছে ‘জ়ুইগ্যাটো’, এ বার করিনার সঙ্গে জুটি বাঁধছেন কপিল শর্মা

কৌতুকশিল্পী হিসাবে গ্ল্যামার জগতে আত্মপ্রকাশ কপিল শর্মার। একাধিক ছবিতে কাজ করার পরে এ বার অভিনেতা হিসাবেও নিজের জায়গা পাকা করার রাস্তায় হাঁটছেন কপিল।

Comedian Kapil Sharma is all set to join the cast of The Crew along with Kareena Kapoor Khan, Kriti Sanon and Tabu

‘দ্য ক্রু’ ছবিতে এক বিশেষ চরিত্রে দেখা যেতে চলেছে কপিল শর্মাকে। ছবির মুখ্য তিন চরিত্রে রয়েছেন করিনা কপূর খান, কৃতি শ্যানন ও তব্বু। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ১৮:৫৭
Share: Save:

কৌতুকশিল্পী হিসাবে বিনোদনের জগতে পা রেখেছিলেন। রিয়্যালিটি শোয়ে অংশগ্রহণ করার পরে নিজের দক্ষতায় অর্জন করেছেন নিজের অনুষ্ঠানও। এ বার নিজেকে অভিনেতা হিসাবে প্রতিষ্ঠা করার রাস্তায় হাঁটছেন কপিল শর্মা। খবর, ‘জ়ুইগ্যাটো’ ছবিতে দর্শক ও সমালোচকদের নজরে আসার পর ইতিমধ্যেই আরও এক ছবির প্রস্তাব পেয়েছেল কপিল। সোনম কপূর আহুজার বোন, রিয়া কপূর প্রযোজিত ‘দ্য ক্রু’ ছবিতে এক বিশেষ চরিত্রে দেখা যেতে চলেছে কপিল শর্মাকে।

তিন সফল নারীর জীবন ও যাপনের আধারে লেখা হয়েছে ‘দ্য ক্রু’-এর চিত্রনাট্য। মুখ্য তিন চরিত্রে রয়েছেন করিনা কপূর খান, কৃতি শ্যানন ও তব্বু। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ছবির শুটিং। সপ্তাহ দু’য়েক আগে ছবির শুটিং শুরুর কাজ ঘোষণা করে সমাজমাধ্যমে ছবিও শেয়ার করেছিলেন ‘বীরে দি ওয়েডিং’ খ্যাত প্রযোজক ও পোশাকশিল্পী রিয়া কপূর। বরাবর নারীকেন্দ্রিক গল্প বলার দিকেই ঝুঁকেছেন অনিল-কন্যা। ‘দ্য ক্রু’ ছবিও তার ব্যতিক্রম নয়। তবে এই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যেতে চলেছে দিলজিৎ দোসাঞ্জকে। এই খবর ঘোষণা করা হয়েছিল আগেই। এ বার কলাকুশলীর দলে যোগ দিলেন কপিল শর্মাও। খুব শীঘ্রই ছবির জন্য শুটিং করা শুরু করতে চলেছেন কৌতুকাভিনেতা বলেই খবর।

‘কিস কিস কো পেয়ার করুঁ’ ছবির মাধ্যমে অভিনেতা হিসাবে আত্মপ্রকাশ কপিল শর্মার। তার পরে অভিনয় করেছেন ‘ফিরঙ্গি’, ‘জ়ুইগ্যাটো’র মতো ছবিতে। নন্দিতা দাস পরিচালিত ‘জ়ুইগ্যাটো’ স্বীকৃতি পেয়েছে টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মতো মঞ্চে। ভারতে মুক্তির পর দর্শক ও সমালোচকদের দ্বারাও প্রশংসিত হয়েছে এই ছবি। বক্স অফিসে তেমন ভাল ব্যবসা করতে না পারলেও নজর কেড়েছেন অভিনেতা কপিল। এ বার করিনার মতো তারকার সঙ্গে এক ফ্রেমে দেখা যেতে চলেছে জনপ্রিয় কৌতুকশিল্পীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE