Advertisement
১৮ মে ২০২৪
Jacqueline Fernandez-Sukesh Chandrasekhar

‘পরের ইস্টার আমরা একসঙ্গে কাটাব’, জেল থেকে লেখা চিঠিতে জ্যাকলিনকে বিশেষ বার্তা সুকেশের

২০০ কোটি টাকা তছরুপের মামলায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে নাম জড়িয়েছে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের। এ বার নায়িকাকে বিশেষ বার্তা দিলেন সুকেশ।

image of Jacqueline Fernandez and Sukesh Chandrasekhar

বন্দি অবস্থাতেও প্রতিটা মুহূর্তে তিনি জ্যাকলিনকে মিস্‌ করছেন, এ কথা বার বার ব্যক্ত করেছেন সুকেশ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ ১৫:৫৮
Share: Save:

২০০ কোটি টাকা তছরুপের মামলায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর। আপাতত তিহার জেলে বন্দি তিনি। জেল থেকে নায়িকা জ্যাকলিন ফার্নান্ডেজকে চিঠি লিখলেন সুকেশ। আগেও নায়িকার উদ্দেশে চিঠি লিখেছেন তিনি। এ বার ইস্টার উপলক্ষে বিশেষ বার্তা পাঠালেন অভিনেত্রীকে। সুকেশ লেখেন, “আমার বেবি আমার বম্মা, হ্যাপি ইস্টার। এটা তোমার প্রিয় উৎসব। ইস্টারের অনেক ভালবাসা তোমায়।”

বন্দি অবস্থাতেও প্রতিটা মুহূর্তে তিনি জ্যাকলিনকে মিস্‌ করছেন, এ কথা বার বার ব্যক্ত করেছেন সুকেশ। নায়িকার হাসিমুখটা খুব মনে পড়ছে তাঁর। জ্যাকলিনের উদ্দেশে চিঠিতে সুকেশে লিখেছেন, “তুমি কি জানো তুমি কত সুন্দর? এই গোটা বিশ্বে তোমার থেকে বেশি সুন্দরী আর কেউ নেই। আমার খরগোশ, তোমায় খুব ভালবাসি। জীবনে যত ঝড়ই আসুক না কেন আমরা সারা জীবন একসঙ্গে থাকব। তুমি আমার।” একই সঙ্গে তিনি আরও যোগ করেন, “আমি আশা করছি আগামী ইস্টার আমরা একসঙ্গে কাটাব। এই দুঃসময় খুব তাড়াতাড়ি কেটে যাবে।”

প্রসঙ্গত, ২০০ কোটির টাকার প্রতারণা মামলায় চলতি বছরের ফেব্রুয়ারি মাসের প্রথম দিকে পাতিয়ালা হাউস কোর্টে হাজিরা দিয়েছিলেন কনম্যান সুকেশ চন্দ্রশেখর। প্রতারণা মামলায় তদন্তের দায়িত্বে রয়েছে দিল্লি পুলিশের আর্থিক অপরাধ দমন শাখা এবং ইডি। মিথ্যা পরিচয় দিয়ে প্রভাবশালী ব্যবসায়ীদের কাছ থেকে কয়েকশো কোটি টাকা তছরুপের অভিযোগ সুকেশের বিরুদ্ধে। সুকেশের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের ভিত্তিতে ওই মামলায় নাম জড়ায় জ্যাকলিনেরও। অভিযোগ, জালিয়াতির টাকাতেই জ্যাকলিনকে নাকি একাধিক দামি উপহার কিনে দিয়েছিলেন সুকেশ। মামলা এত দূর গড়ায় যে, জামিন পর্যন্ত নিতে হয়েছিল অভিনেত্রীকে। যদিও জ্যাকলিন দাবি করেন, তাঁকে মিথ্যে পরিচয় দিয়েই তাঁর সঙ্গে সম্পর্ক তৈরি করেছিলেন সুকেশ। সুকেশের আসল পরিচয় সম্পর্কে নাকি কিছুই জানতেন না তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jacqueline Fernandez Sukesh Chandrasekhar Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE