শ্লীলতাহানির শিকার হলেন অভিনেত্রী জাইরা ওয়াসিম। বিমানের মধ্যে তাঁকে শারীরিক হেনস্থা করা হয় বলে অভিযোগ। সোশ্যাল মিডিয়ায় ভিডিওর মাধ্যমে সেই ঘটনার কথা শেয়ার করতে গিয়ে ভেঙে পড়েছেন জাইরা।

শনিবার রাতে ভিস্তারার বিমানে দিল্লি থেকে মুম্বই যাচ্ছিলেন জাইরা। তাঁর অভিযোগ, সেই বিমানে তাঁর সঙ্গে অভব্য আচরণ করা হয়। ঘটনার কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন তিনি। বিমানে জাইরা ঘুমিয়ে পড়েছিলেন। সে সময় ওই ব্যক্তি তাঁর গলা চেপে ধরে খারাপ উদ্দেশ্যে তাঁর শরীরে হাত দেওয়ার চেষ্টা করেন। জাইরা জানিয়েছেন, ওই ব্যক্তির ছবি তুলে রাখার চেষ্টা করেন তিনি। কিন্তু বিমানের স্বল্প আলোয় তা সম্ভব হয়নি।

এরপরই ইনস্টাগ্রামে গোটা ঘটনার কথা শেয়ার করেন ‘দঙ্গল’-খ্যাত অভিনেত্রী। তিনি বলেন, ‘এটা হতে পারে না। ভয়ঙ্কর। কেউ আমাকে সাহায্য করেননি।’ তাঁর প্রশ্ন, ‘এ ভাবে আপনারা মহিলাদের সুরক্ষা দেন?’ বিমানের ঘটনার পর এখনও আতঙ্কিত জাইরা।

আরও পড়ুন, ‘পহেলা নশা’-র নায়িকা এখন কী করছেন জানেন?

এই ঘটনা প্রকাশ্যে আসার পর আলোড়ন শুরু হয়েছে বিভিন্ন মহলে। অভিযুক্তের গ্রেফতারির দাবিতে সরব হয়েছেন বলি মহলের একটা বড় অংশ।

ভিস্তারা কর্তৃপক্ষ সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, জাইরার ঘটনার কথা তাঁরা শুনেছেন। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। এই ধরনের ঘটনা অত্যন্ত নিন্দনীয়। সব রকম ভাবে তাঁরা জাইরার পাশে আছেন বলে জানিয়েছেন।