Advertisement
২৯ মে ২০২৪
Ranveer-Deepika

নতুন ঠিকানার অপেক্ষায় দীপিকা-রণবীর, জোরকদমে চলছে কাজ, কবে হবে গৃহপ্রবেশ?

যত দ্রুত সম্ভব নতুন বাড়ি তৈরির কাজ শেষ করাতে চাইছেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহ। আপাতত তাঁরা দু’জনেই সেই নির্মাণকাজের তদারকি নিয়ে ব্যস্ত।

Ranveer Singh and Deepika Padukone

রণবীর-দীপিকা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১২ জুন ২০২৩ ১৪:১০
Share: Save:

ইদানীং প্রচারের আলো থেকে কিছুটা দূরেই থাকছেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহ। কিন্তু মায়ানগরীতে তারকাদের গতিবিধির উপর সর্বদা আলোকচিত্রীদের নজর। তাই অনেক সময় অজান্তেই তারকাদের ছবি বা ভিডিয়ো তোলা হয়। যেমন ‘বাজিরাও মস্তানি’ জুটির একটি ভিডিয়ো আপাতত নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে।

ছড়িয়ে পড়া ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে একটি নির্মীয়মান বাড়ির নীচে দাঁড়িয়ে রয়েছেন দীপিকা। অভিনেত্রীর পরনে ট্র্যাক স্যুট। তাঁর পাশেই দাঁড়িয়ে রণবীর। অভিনেতার মুখে মাস্ক, চুল ছোট করে ছেঁটেছেন। দু’জনকেই এক দল কর্তব্যরত কর্মীর সঙ্গে কথা বলতে দেখা যাচ্ছে।

এর আগে খবর পাওয়া গিয়েছিল মুম্বইয়ের বান্দ্রা অঞ্চলে একটি নতুন বাড়ি তৈরি করছেন এই দম্পতি। দম্পতির যে ভিডিয়োটি প্রকাশ্যে এসেছে, সেটি ওই বাড়ির নীচেই তোলা হয়েছে। আসলে নতুন বাড়ির কাজকর্ম খতিয়ে দেখতে সেখানে হাজির হয়েছিলেন দীপিকা এবং রণবীর। ওই ভিডিয়োতে রণবীরের বাবা-মাকেও দেখা গিয়েছে।

বান্দ্রার যে বহুতলে নিজেদের নতুন আস্তানা গড়ছেন এই দম্পতি তার থেকে শাহরুখ খানের বাড়ি ‘মন্নত’ খুব কাছে। সূত্রের খবর, দীপিকা-রণবীরের এই নতুন বাড়ি হবে চারতলা। এই প্লটটি কিনতে দম্পতি মোটা টাকা খচর করেছেন। ইন্ডাস্ট্রির অন্দরের খবর, বাড়িটির আনুমানিক বাজারদর প্রায় ১২০ কোটি টাকা। তাড়াতাড়ি নতুন বাড়িতে থাকতে শুরু করবেন এই দম্পতি। তাই নির্মাণ এবং অন্দরসজ্জার কাজ দাঁড়িয়ে থেকে তদারক করতে দেখা যাচ্ছে তাঁদের। শোনা যাচ্ছে, দম্পতি তাঁদের অভিভাবকদেরও এই নতুন বাড়িতে থাকতে বলেছেন। মুম্বইয়ের বাড়িটি ছাড়াও মহারাষ্ট্রের আলিবাগেও একটি বাগানবাড়ি রয়েছে দীপিকা-রণবীরের।

এ দিকে হলিউড তারকা ভিন ডিজ়েল দীপিকার প্রশংসায় পঞ্চমুখ। ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ খ্যাত অভিনেতা দীপিকার সঙ্গে তাঁর একটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। ছবিটি ‘ট্রিপল এক্স: রিটার্ন অফ জ়েন্ডার কেজ’ ছবিটির সেটে তোলা। এই ছবির মাধ্যমেই হলিউডে পা রেখেছিলেন দীপিকা। সঙ্গে লিখেছেন, ‘‘দীপিকা পাড়ুকোন আমার অন্যতম প্রিয় অভিনেত্রী।’’ ২০১৭ সালে ‘ট্রিপল এক্স...’ ছবিটির প্রচারে ভারতে এসেছিলেন ভিন। সেই কথা মনে করিয়ে দিয়ে অভিনেতা লেখেন, ‘‘দীপিকাই আমাকে ভারতে নিয়ে গিয়েছিল এবং আমার খুব ভাল লেগেছিল। আবার ভারতে ফেরার অপেক্ষায় রয়েছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE