Advertisement
০৮ মে ২০২৪
Deepika Padukone

‘ফাইটার’ টিমের সঙ্গে দূরত্ব দীপিকার! ট্রেলার মুক্তিতে দেখা মিলল না অভিনেত্রীর

পরিচালক সিদ্ধার্থ আনন্দ নাকি ইনস্টাগ্রাম থেকে সরিয়েছেন দীপিকাকে। সোমবার ট্রেলার মুক্তি অনুষ্ঠানে অনুপস্থিত অভিনেত্রী।

Deepika Padukone miss fighter trailer launch amid tiff between director and her

হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৪ ১৬:৪০
Share: Save:

প্রথমবার জুটিতে আসছেন হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোন। নেপথ্যের কারিগর ১০০০ কোটি ক্লাবের পরিচালক সিদ্ধার্থ আনন্দ। অ্যাকশন ছবি পরিচালনায় সিদ্ধার্থ আনন্দের দক্ষতা নিয়ে প্রশংসা সর্বত্র। দর্শক ও বক্স অফিসের নাড়ি নাকি ভালই বুঝতে পারেন পরিচালক। যার সাম্প্রতিক উদাহরণ ‘পাঠান’। এই ছবির সাফল্যের রেশ কাটতে না কাটতেই ‘ফাইটার’ নিয়ে হাজির তিনি। ‘ওয়ার’-এর পরে ফের ‘ফাইটার’ ছবিতে হৃতিকের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। এ ছাড়াও দীপিকার সঙ্গে পরিচালকের সখ্য সকলেরই জানা। সোমবার মুম্বইতে ছিল এই ছবি ট্রেলার মুক্তির অনুষ্ঠান। সেখানে সবই এলেও অনুপস্থিত শুধু দীপিকা। কানাঘুষো পরিচালকের সঙ্গে মনোমলিন্যের অনুষ্ঠানে গরহাজির দীপিকা, সত্যিটা কী?

২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘ফাইটার’। সংক্রান্তির দিন প্রকাশ্যে এল ছবির প্রথম প্রচার ঝলক। ফাইটার নিয়ে প্রথম থেকে উত্তেজিত ছিলেন দীপিকা। হৃতিকের সঙ্গে তাঁর রসায়ন এখনও পর্যন্ত সেরা দাবি করেছেন অভিনেত্রী। এত কিছুর পরেও ট্রেলার মুক্তি অনুষ্ঠানে এলেন না অভিনেত্রী। যদিও অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রের দাবি শরীর ভাল নেই দীপিকার। নিজেও তিনি সমাজমাধ্যমের পাতায় লেখেন, ‘‘আমি আমার টিমকে আজকে বড্ড মিস্ করছি, তোমাদের অনেক শুভেচ্ছা।’’ যদিও কানাঘুষো, ফাইটার’ মুক্তির মাত্র দু’সপ্তাহ আগেই নাকি নিজের ইনস্টাগ্রাম থেকে দীপিকাকে সরিয়ে দিয়েছেন পরিচালক। ছবির শুটিংয়ের পর থেকেই নাকি মনোমালিন্যের শুরু তাঁদের। যদিও ট্রেলার মুক্তির অনুষ্ঠানে দীপিকার নাম নিয়ে বলেন, ‘‘বড্ড মিস্ করছি ওকে।’’ কোনটা সত্যি কোনটা মিথ্যা বোঝা দায়!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE