Advertisement
২১ মে ২০২৪
Honey Singh

গার্হস্থ্য হিংসার অভিযোগ উঠেছিল, স্ত্রীর সঙ্গে আদৌ কি থাকতে চান? বিচারককে কী বললেন হানি?

হানির বিরুদ্ধে শারীরিক, মানসিক নির্যাতন-সহ আর্থিক প্রতারণার অভিযোগ আনেন গায়কের স্ত্রী। বছর ঘুরেছে সেই ঘটনার। স্ত্রীর সঙ্গে বিয়ে ভাঙলেন হানি?

Delhi court grant divorce Honey Singh and his wife Shalini talwar

(বাঁ দিকে) হানি সিংহ, শালিনী তালওয়ার (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২৩ ১৮:৩২
Share: Save:

প্রায় ২০ বছরের দাম্পত্য শালিনী তালওয়ার ও হানি সিংহের। শেষমেশ ভেঙে গেল সেই বিয়ে। এক বছর আগে এই র‌্যাপশিল্পীর উপর গার্হস্থ্য হিংসার অভিযোগ আনেন তাঁর স্ত্রী। স্বামী তাঁকে শারীরিক এবং মানসিক ভাবে নির্যাতন করছেন, এই মর্মে মামলা ঠুকেছিলেন শালিনী। শুধু তাই নয়, আর্থিক প্রতারণার অভিযোগ আনেন গায়কের স্ত্রী। হানির বিরুদ্ধে মামলা দায়ের করে ২০ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করেছিলেন তিনি। প্রায় এক বছরের আইনি লড়াইয়ের পর শেষমেশ বিবাহবিচ্ছেদ হল হানি ও তাঁর স্ত্রীর।

বুধবার দিল্লি আদালত গায়কের বিবাহবিচ্ছেদ মামলা মঞ্জুর করে। এ দিন বিচারপতির কাছে হানি জানান, কোনও ভাবেই আর স্ত্রীর সঙ্গে থাকা সম্ভব নয়। এখানেই সম্পর্কের ইতি চান তিনি। যদিও আইনত বিচ্ছেদের পর এই বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি হানি বা শালিনীর কেউই। তবে হানির বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগ প্রত্যাহার করে নেন শালিনী।

২০১১ সালে বিয়ে হয় হানি ও শালিনীর। তার পর একটা লম্বা সময় দাম্পত্য জীবন। তাঁর মাঝে যদিও বেশ কয়েক বার হানির বিরুদ্ধে ও তাঁর পরিবারের বিরুদ্ধে অভিযোগ আনেন হানির স্ত্রী। এ ছাড়াও মাঝে মাদকাসক্ত হয়ে রিহ্যাবে যেতে হয় গায়ককে। সুস্থ হয়ে ফিরে আসতেই ফের অশান্তি সংসারে, শেষে ২০২২ সালের সেপ্টেম্বর মাসে বিবাহবিচ্ছেদের আবেদন করেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE