Advertisement
১৭ মে ২০২৪
Dev-Rukmini

মলদ্বীপ থেকে প্রথম বার বাঘাযতীন ও বিনোদিনী! দেবকে কী প্রতিশ্রুতি দিলেন রুক্মিণী?

সম্পর্কের কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা না করলেও মলদ্বীপ থেকে প্রতিশ্রুতিবদ্ধ হলেন দেব-রুক্মিণী। ছবিতেই ধরা পড়ল সবটা।

Dev and Rukmini Maitra shared first picture from Maldives

মলদ্বীপ থেকে প্রতিশ্রুতিবদ্ধ হলেন দেব-রুক্মিণী! — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ১৫:০১
Share: Save:

এই মুহূর্তে বলিউড-টলিউড তারকাদের পছন্দের ভ্রমণের জায়গা নীল জলরাশির দ্বীপরাষ্ট্র মলদ্বীপ। তারকাদের ভিড়ে সারা বছরই প্রায় জমজমাট থাকে। দিন কয়েক আগেই মলদ্বীপ যান দেব-রুক্মিণী। সাধারণত ছবিমুক্তি বা শুটিং শেষে দেব ছুটি কাটাতে বেরিয়ে পড়েন। অবশ্যই সঙ্গে থাকেন রুক্মিণী।

গন্তব্য এক হলেও সেখানে পৌঁছে আলাদা আলাদা ছবিই দেন তাঁরা। অন্তত তাঁদের অতীতের অভ্যাস সে়টাই বলছে। যখনই কোথাও গিয়েছেন, একসঙ্গে ছবি দিতে কখনওই দেখা যায়নি তাঁদের। এমনকি, তাঁদের সম্পর্কের কথাও সরাসরি কবুল করেননি তাঁরা। কিংবা বলা ভাল, আনুষ্ঠানিক ঘোষণা করতে শোনা যায়নি। দেব-রুক্মিণীর সম্পর্কের কথা ইন্ডাস্ট্রির অন্দরে খোলা সত্যি। তবে এ বার মলদ্বীপ ভ্রমণের শেষে একসঙ্গে ছবি দিলেন এই তারকা জুটি। বিশেষ প্রতিশ্রুতি রুক্মিণীর।

পড়ন্ত সূর্যের আভা গায়ে মেখে দেবের হাত ধরে সেতু পার করছেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘‘আনটিল নেক্সট টাইম’’, যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, আবার আসব, তত দিনের জন্য এই স্মৃতি রইল। প্রথম বার তাঁদের একসঙ্গে ছবি দেখে উচ্ছ্বসিত তাঁদের অনুরাগীরা। কেউ লিখেছেন, ‘‘ফাইনালি তোমরা একসঙ্গে ছবি দিলে। অসাধারণ!’’ কেউ মন্তব্য করেছেন, ‘‘তোমাদের একসঙ্গে দারুণ লাগে’’, কারও কথায়, ‘‘নজর না লাগে তোমাদের।’’

খুব শীঘ্রই রামকমল মুখোপাধ্যায় পরিচালিত ‘‘বিনোদিনী: এক নটীর উপাখ্যান’ ছবিতে বিনোদিনীর চরিত্রে দেখা যাবে রুক্মিণীকে। অন্য দিকে, দেব প্রায় শেষ করে ফেলেছেন ‘বাঘাযতীন’-এর শুটিং। যে ছবির পরিচালক অরুণ রায়। চলতি বছরের পুজোয় মুক্তি পাবে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE