Advertisement
০৬ মে ২০২৪
Dhanush New Home In Chennai

ঐশ্বর্যার সঙ্গে বিচ্ছেদ, চেন্নাইতে বিলাসবহুল বাড়ি কিনলেন রজনীকান্তের জামাই ধনুষ, দাম কত জানেন?

১৯,০০০ হাজার স্কোয়্যার ফিটের চার তলা বাড়ি বাবা-মাকে উপহার দিলেন ধনুষ, দাম শুনলে বিস্মিত হবেন।

picture of Dhanush and aishwarya rajinikanth

নতুন বাড়িতে বাবা-মাকে নিয়ে গৃহপ্রবেশ করলেন ধনুষ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৪১
Share: Save:

ধনুষ ও ঐশ্বর্যার বিচ্ছেদ হয়েছে এক বছর হল। যদিও এখনও পাকাপাকি ভাবে কোনও সিলমোহর পড়েনি। তবু আলাদা তাঁরা। এক বছর আগেও যে বাড়ির ভূমিপুজো করেছিলেন রজনীকান্তের মেয়ে ঐশ্বর্যা, সেই বাড়ি সম্পূর্ণ হল। তবে ঐশ্বর্যা নেই। নতুন বাড়িতে নিজের বাবা-মাকে নিয়ে গৃহপ্রবেশ করলেন ধনুষ। চেন্নাইয়ের পোয়েটস গার্ডেনে ১৯,০০০ হাজার স্কোয়্যার ফিটের চার তলা বাড়ি বাবা-মাকে উপহার দিলেন অভিনেতা। বিলাসবহুল এই বাড়ির দাম শুনলে বিস্মিত হতে পারেন।

Picture Of Dhanush Family

নতুন বাড়ির অন্দরে দুই ছেলে বাবা-মায়ের সঙ্গে ধনুষ। ছবি: সংগৃহীত

ধনুষের নতুন বাড়ির ছবি ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। অভিনেতার গৃহপ্রবেশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক সুব্রাহ্মণ্যম স্বামী। বাড়িতে পুজো দিয়ে বাবা-মাকে সঙ্গে নিয়ে প্রবেশ করলেন নতুন বাড়িতে। লম্বা চুল-দাড়ি, পরনে নীল শার্ট সাদা পাজামায় দেখা গেল দুই ছেলেকে। অভিনেতার বাড়ির অন্দরের বিবরণ দিতে গিয়ে পরিচালক সুব্রাহ্মণ্যম স্বামী বলেন, ‘‘ধনুষের বাড়িটা মন্দিরের মতো। সন্তানরা তাঁদের বাবা-মাকে স্বর্গ মনে করেন, এমন মানুষ এখনও যে আছেন তা ধনুষকে দেখলেই বোঝা যায়।’’ প্রায় দু’বছর ধরে এই বাড়ির সাজসজ্জার কাজ চলছিল, অবশেষে সম্পন্ন হল। এই বাড়িটির মূল্য প্রায় ১৫০ কোটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dhanush Rajnikanth South Indian Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE