Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Esha Deol Divorce

মেয়ে এষার ঘর ভেঙেছে, অন্য দিকে বাবা ধর্মেন্দ্র গ্লাস হাতে কার বিয়ের আনন্দে মজে?

স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর মা হেমা মালিনীর সঙ্গেই নাকি থাকছেন এষা। পাশে নেই বাবা। বিয়েবাড়ি থেকে ছবি দিলেন ধর্মেন্দ্র।

Dharmendra Attends Granddaughter’s wedding after esha deol announces divorce, sunny & bobby reacts

ধর্মেন্দ্র ও এষা দেওল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৪১
Share: Save:

এক দশকেরও বেশি সময়ের সংসার জীবনে ইতি টানলেন হেমা মালিনী এবং ধর্মেন্দ্রর বড় মেয়ে এষা দেওল। ফেব্রুয়ারির শুরুতেই স্বামী ভরত তখতানির সঙ্গে নিজের বিচ্ছেদের কথা ঘোষণা করেন ধর্মেন্দ্র-কন্যা। তাঁদের বিচ্ছেদের পরই জানা যায় দ্বিতীয় সন্তানের জন্মের পর থেকেই নাকি এষা ও তাঁর স্বামীর সম্পর্কের অবনতি। শোনা যায়, পরকীয়ায় জড়িয়েছেন অভিনেত্রীর স্বামী। স্বাভাবিক ভাবেই জীবনের একটা কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন এষা। বিচ্ছেদের খবর ঘোষণা করার পর থেকেও এখনও পর্যন্ত কোথাও দেখা মেলেনি এষার। মা হেমা মালিনীর সঙ্গেই নাকি থাকছেন তিনি। কিন্তু এ সবের মাঝেই বাবা ধর্মেন্দ্র রয়েছেন প্রথম পক্ষের পরিবারের সঙ্গে। উল্লাসে মাতোয়ারা তিনি। নাতনির বিয়েতে আনন্দ করার সেই ছবি দিলেন অভিনেতা। প্রতিক্রিয়া এল প্রথম পক্ষের দুই ছেলে সানি দেওল ও ববি দেওলের তরফে।

এষা তাঁর বিচ্ছেদের ঘোষণা করার পর ধর্মেন্দ্র কন্যার কাছে না গিয়ে গেলেন নাতনি নিকিতা চৌধরীর বিয়েতে উদয়পুরে। ধর্মেন্দ্র ও প্রকাশ কৌরের বড় মেয়ে অজিতা দেওলের মেয়ের বিয়েতে ক’টা দিন উপভোগ করেছেন। নিজের সমাজমাধ্যমের পাতায় ছবিও দিয়েছেন অভিনেতা। পরনে বাদামি শার্ট, মাথায় টুপি, হাতের গ্লাসের ছবি দিয়ে অভিনেতা লেখেন, ‘‘আমার আদরের নাতনির বিয়ের অনুষ্ঠানে।’’ অভিনেতা ছবি নীচে হৃদয়ের ইমোজি জুড়ে দেন বড় ছেলে সানি। ছোট ছেলে ববি লেখেন, ‘‘লভ, লভ, লভ।’’ বরাবরই ধর্মেন্দ্রের দুই পরিবারের মধ্যে দূরত্ব ছিল। তবে ‘গদর ২’-এর সাফল্যের পর সেই দূরত্ব অনেকটা ঘুচে যায় দেওলদের মধ্যে। কিন্তু এখন দেখা যাচ্ছে, এষার এই দুঃসময়ে মায়ের মতো বাবাকে পাশে পাননি তিনি। বড় দাদারা পাশে দাঁড়িয়েছেন কি না, সেটা অবশ্য এখনও অজানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE