Advertisement
১৬ জুন ২০২৪
Dharmendra

হেমা মালিনীর সঙ্গে দ্বিতীয় বার বিয়ে, এর মধ্যেই প্রতারণার ইঙ্গিত কার উদ্দেশে?

সদ্য হেমা মালিনীর সঙ্গে ৪৪ তম বিবাহবার্ষিকী উদ্‌যাপন করেছেন অভিনেতা। এর মাঝেই বিশ্বাসভঙ্গের ‘পোস্ট’ স্বয়ং ধর্মেন্দ্রর!

(বাঁ দিকে) হেমা মালিনী (ডান দিকে) ধর্মেন্দ্র।

(বাঁ দিকে) হেমা মালিনী (ডান দিকে) ধর্মেন্দ্র। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২৪ ১৮:৩৬
Share: Save:

সম্প্রতি হেমা মালিনীর সঙ্গে দাম্পত্য জীবনের ৪৪টা বসন্ত করলেন ধর্মেন্দ্র। ওই দিন অভিনেত্রীর সঙ্গে ফের মালা বদল করেন তিনি। এই ঘটনার দিন কয়েকের মাথায় সমাজমাধ্যমের ইঙ্গিতপূর্ণ ‘পোস্ট’ করলেন বর্ষীয়ান অভিনেতা। লিখলেন, ‘‘দয়া করে এমন কাউকে ঠকাবেন না যে, আপনাকে অন্ধভাবে বিশ্বাস করে।।’’ অভিনেতার এমন ‘পোস্ট’ দেখে উদ্বেগে তাঁর অনুরাগীরা।

৮৮-তে পা দিয়েছেন অভিনেতা। সমাজমাধ্যমে বেশ সক্রিয় তিনি। মাঝে-মধ্যে নিজের অনুভূতির কথা ভাগ করে নেন তাঁর অনুরাগীদের সঙ্গে। এ বার নিজের চিন্তামগ্ন একটি ছবি দিয়ে ঠকানোর কথা বলতেই তাঁকে নিয়ে শুরু হয়েছে জল্পনা।

কেউ লিখেছেন, ‘‘ভাল বলেছেন, স্যর। তবে কেন কাউকে ঠকাবেন?’’ কারও মন্তব্য, ‘আপনি ঠিক বলেছেন পাজি, আপনাকে বড্ড ভালবাসি।’ এরই মাঝে কেউ লিখেছেন, ‘‘কিন্তু আপনিও তো এক দিন আপনার প্রথম স্ত্রীকে ঠকিয়েছিলেন স্যর, তবে কি নিজের উদ্দেশ্যেই…।’’ যদিও অনুরাগীর কৌতূহল উপশম করে পাল্টা কোনও পোস্ট তিনি করেননি।

১৯৮০ সালে বিয়ে হয় ধর্মেন্দ্র-হেমা মালিনীর। যখন হেমার সঙ্গে বিয়ে হয়, সেই সময় প্রকাশ কৌরের সঙ্গে বৈবাহিক সম্পর্কে ছিলেন অভিনেতা। প্রথম স্ত্রীর সঙ্গে আইনত বিচ্ছেদ না করেই হেমাকে বিয়ে করেন তিনি। তাঁদের সম্পর্ক মানতে চায়নি হেমা মালিনীর পরিবার। ঠিক একই ভাবে আপত্তি জানান অভিনেতার প্রথম পক্ষের স্ত্রী ও সন্তানেরা। কিন্তু সময় যে বয়ে যায়, সমযের নিযমে! বদল হয় পরিস্থিতির। অভিনেতার প্রথম পক্ষের পরিবারের সঙ্গে স্বাভাবিক হয় সম্পর্ক, তবু হেমা মালিনীর সঙ্গে এক ছাদের তলায় থাকা হয়নি ধর্মেন্দ্রর। তবে তাঁদের সম্পর্ক যে অটুট, সে কথা প্রমাণ মিলছে সাম্প্রতিক সময়েই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE