Advertisement
২০ মে ২০২৪
Dino Morea on Bipasha Basu

‘আমার সঙ্গে বিচ্ছেদের পরেই ওঁর সঙ্গে বিপাশার প্রেম’, জন সম্পর্কে মুখ খুললেন ডিনো

বলিউডে শোনা যেত, জন ও ডিনোর মধ্যে যথেষ্ট প্রতিদ্বন্দ্বিতা রয়েছে। দু’জনই মডেলিং জগতের।

Dino Morea talks about his relationship with John Adbraham after his break up with Bipasha Basu

বাঁ দিক থেকে, ডিনো মোরিয়া, বিপাশা বসু এবং জন আব্রাহাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২৪ ২২:৩২
Share: Save:

‘রাজ়’ ছবিতে ডিনো মোরিয়া ও বিপাশা বসুর রসায়ন নিয়ে এক সময়ে বিস্তর চর্চা হয়েছিল। পর্দার পিছনেও সেই সময়ে সম্পর্কে ছিলেন তাঁরা। কিন্তু সেই সম্পর্ক স্থায়ী হয়নি। ডিনোর সঙ্গে বিচ্ছেদের পরে অভিনেতা জন আব্রাহামের সঙ্গে সম্পর্কে জড়ান বিপাশা। তার পরেই বলিউডে শোনা যেত, জন ও ডিনোর মধ্যে যথেষ্ট প্রতিদ্বন্দ্বিতা রয়েছে। দু’জনই মডেলিং জগতের।

সত্যিই কি কাজ ও বিপাশার জন্য দু’জনের মধ্যে রেষারেষি ছিল? সেই নিয়েই সম্প্রতি মুখ খুললেন ডিনো। এক বন্ধুর মাধ্যমে বিপাশার সঙ্গে প্রথম আলাপ তাঁর। তার পর প্রেম। কাজের দুনিয়াতেও পরস্পরকে সাহায্য করেছিলেন তাঁরা।

প্রথমে লিসা রায়ের অভিনয় করার কথা ছিল ‘রাজ়’ ছবিতে। কিন্তু প্রথম দিন শুটিং এর পরে জানা যায়, তিনি আর ছবিতে অভিনয় করছেন না। এর মধ্যেই একদিন ছবির সেটে তৎকালীন প্রেমিকা বিপাশাকে নিয়ে আসেন ডিনো। তার কিছু দিনের মধ্যেই ‘রাজ়’ ছবির জন্য ডাক পান বিপাশা। এর পরে ‘গুনাহ’, ‘ইশক হ্যায় তুমসে’ ছবিতেও অভিনয় করেছেন বিপাশা-ডিনো জুটি।

পর্দায় জুটি ভাল সাড়া পেলেও, সম্পর্কে চিড় ধরে। তার পরেই জন আব্রাহামের সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেত্রী। তার পর থেকেই কি ডিনো-জনের মধ্যে শুরু হয় রেষারেষি? ডিনো যদিও এমনটা একেবারেই মনে করেন না। তিনি বলছেন, ‘‘কখনও কোনও রেষারেষি ছিল না। আমরা একসঙ্গে মডেলিং করতাম, কথা বলতাম। মজার সময়ও কেটেছে। আমার সঙ্গে বিচ্ছেদের পরে জনের সঙ্গে সম্পর্কে জড়ায় বিপাশা। তখন থেকেই মানুষ ভাবতে শুরু করে, আমাদের মধ্যে হয়তো কোনও প্রতিদ্বন্দ্বিতা রয়েছে। কিন্তু, তা একেবারেই নয়। আমরা যে যার মতো কাজ করছিলাম। গতকালই ওর সঙ্গে কথা হচ্ছিল। জিজ্ঞাসা করলাম, একসঙ্গে কবে বাইক রাইডে যাব আর কফি খাব?’’ উল্লেখ্য, ডিনো মোরিয়াকে শেষ দেখা গিয়েছে মালয়ালম ছবি ‘বান্দ্রা’-তে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dino Morea Bipasha Basu John Abraham
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE