Advertisement
০৮ মে ২০২৪
Deepika Padukone

‘ফাইটার’-এর প্রচারে নেই দীপিকা, পরিচালকের সঙ্গে কী নিয়ে লেগেছে তাঁর?

সম্প্রতি ‘ফাইটার’ ছবির পরিচালকের সঙ্গে দীপিকা পাড়ুকোনের মতানৈক্যের গুঞ্জন ছড়ায়। ছবির প্রচারে অভিনেত্রীর অনুপস্থিতিও সেই গুঞ্জনে ইন্ধন জুগিয়েছে।

Director Siddharth Anand reveals the reason behind absence of Deepika Padukone in Fighter promotions

(বাঁ দিকে) দীপিকা পাড়ুকোন। সিদ্ধার্থ আনন্দ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৪ ১৩:৪৩
Share: Save:

চলতি সপ্তাহে মুক্তি পাবে প্রতীক্ষিত ছবি ‘ফাইটার’। জোরকদমে চলছে ছবির প্রচার। এ দিকে প্রচারে হৃতিক রোশন-সহ ছবির কলাকুশলীদের দেখা গেলেও সেখানে দীপিকা পাড়ুকোনকে দেখা যাচ্ছে না। অনুরাগীদের একাংশের অনুমান, ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দের সঙ্গে দীপিকার মনোমালিন্যের কারণেই নাকি ছবির প্রচার থেকে নিজেকে দূরে রেখেছেন দীপিকা। কিন্তু সত্য কী? জানিয়ে দিলেন সিদ্ধার্থ।

এর আগে শোনা গিয়েছিল, পরস্পরের মতানৈক্যের জেরে সিদ্ধার্থকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করেছেন দীপিকা। যদিও এই প্রসঙ্গে অভিনেত্রী কোনও প্রতিক্রিয়া দেননি। তাঁদের মধ্যে সত্যিই কি সম্পর্কের অবনতি ঘটেছে? তাই কি তিনি ‘ফাইটার’-এ প্রচার এড়িয়ে যাচ্ছেন? যাবতীয় কৌতূহলের নিরসন করলেন পরিচালক। সিদ্ধার্থ বলেন, ‘‘ছবির প্রচারের স্বার্থেই আমরা এই বিশেষ কৌশল অবলম্বন করেছি। মঙ্গলবার থেকেই ওকে প্রচারে দেখা যাবে।’’ এর আগে ছবির ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে দীপিকার অনুপস্থিতি কারও চোখ এড়ায়নি। এই প্রসঙ্গে সিদ্ধার্থ বলেন, ‘‘ওর আশার কথা ছিল। কিন্তু অসুস্থতার কারণে ও উপস্থিত থাকতে পারেনি। কিন্তু এ বার থেকে ওকে প্রচারে দেখতে পাওয়া যাবে।’’

এই ছবিতে জুটি হিসেবে রয়েছেন হৃতিক-দীপিকা। তাই দীপিকাকে ছাড়া যে ছবির প্রচার অসম্পূর্ণ, সে কথা মেনে নিয়েছেন সিদ্ধার্থ। তাঁর কথায়, ‘‘ছবি মুক্তির আগে ওদের দু’জনকে আমরা খুব বেশি প্রকাশ্যে আনতে চাইনি। চেয়েছিলাম ওদের রসায়নটা যেন দর্শক বড় পর্দায় উপভোগ করেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE