Advertisement
১৮ মে ২০২৪
Vivek Agnihotri

‘ব্রহ্মাস্ত্র’ উচ্চারণ করতে পারবে না অয়ন, ছবিতে সমকামীদের ছোট করে কর্ণ, দাবি বলি পরিচালকের

বিবেক মানছেন অয়ন ভাল পরিচালক। কিন্তু মা যেমন ছেলেকে নিয়ে চিন্তিত থাকেন, তিনিও ব্রহ্মাস্ত্রের পরিচালকে নিয়ে চিন্তিত বলে মন্তব্য করেন তিনি। আবার কর্ণকেও তাঁর ছবি নিয়ে কটাক্ষ করলেন।

বিবেক অগ্নিহোত্রীর নিশানায় অয়ন এবং কর্ণ।

বিবেক অগ্নিহোত্রীর নিশানায় অয়ন এবং কর্ণ। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২২ ১৪:৪৭
Share: Save:

আবার বোমা ফাটালেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী। এ বার ‘কাশ্মীর ফইলস্’-এর পরিচালকের তোপ অয়ন মুখোপাধ্যায় এবং কর্ণ জোহরের দিকে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে বিবেকের কটাক্ষ, যে নামে সিনেমা বানিয়েছেন পরিচালক, সেই ‘ব্রহ্মাস্ত্র’ নাকি উচ্চারণই করতে পারবেন না অয়ন। অন্য দিকে, কর্ণের বিরুদ্ধে তাঁর অভিযোগ, এলজিবিটিদের নিজের ছবিতে নিচু করে দেখান ‘মাই নেম ইজ খান’-এর পরিচালক।

রণবীর কপূর এবং আলিয়া ভট্ট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির মুক্তি আগামী ৯ সেপ্টেম্বর। টিজার থেকে ছবির গানের শব্দ, প্রথম থেকেই চর্চায় ‘ব্রহ্মাস্ত্র’। অয়নের ছবি পরিচালনা নিয়ে বিবেক বলেন, ‘‘ব্রহ্মাস্ত্রের নির্মাতারা ব্রহ্মাস্ত্র উচ্চারণই করতে পারবেন না।’’ তাঁর সংযুক্তি, ‘‘অয়ন ভাল পরিচালক। ‘ওয়েক আপ সিড’ এবং ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবি দিয়েই তা প্রমাণ করেছে ও।’’ মা যেমন ছেলের জন্য চিন্তা করেন, তিনি তেমনই অয়নের জন্য ভাবেন বলে মন্তব্য করেন বিবেক।

‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে রণবীর, আলিয়া ছাড়াও অভিনয় করেন অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনি রায় প্রমুখ। অতিথি শিল্পী হিসাবে দেখা যাবে শাহরুখ খানকেও।

অয়নের পর কর্ণের ছবি পরিচালনা নিয়েও বলেছেন বিবেক। তাঁর কথায়, ‘‘যে পরিচালক এলজিবিটি আন্দোলনের সমর্থনে নানা কথা বলেন, তাঁর নিজের ছবিতেই সমকামীদের মজা ওড়ান।’’ উল্লেখ্য, কর্ণ এলজিবিটি আন্দোলনের বরাবর সমর্থক। ২০১৮ সালে ভারতে সমকামিতাকে স্বীকৃতি দেয় সুপ্রিম কোর্ট। তখন রামধনু রঙা পতাকার ছবি টুইট করে কর্ণ লিখেছিলেন, ‘দেশ যেন নতুন করে অক্সিজেন পেল।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE