Advertisement
২১ মে ২০২৪
Dona-Sourav

বড় বড় মানুষদের নিয়েই তো বিতর্ক হয়: সৌরভ প্রসঙ্গে ডোনা গঙ্গোপাধ্যায়

তাঁর স্বামী সব সময়েই আলোচনার কেন্দ্রে। সেই সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়ে এখন যে বিতর্ক তৈরি হয়েছে, স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় বিষয়টাকে কী ভাবে দেখছেন, জানালেন আনন্দবাজার অনলাইনকে।

 সৌরভকে নিয়ে বিতর্কে কী বললেন ডোনা?

সৌরভকে নিয়ে বিতর্কে কী বললেন ডোনা?

অভিনন্দন দত্ত
কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২২ ১৮:১২
Share: Save:

এই মুহূ্র্তে ভারতীয় ক্রিকেটে আলোচনার কেন্দ্রে একটাই নাম— সৌরভ গঙ্গোপাধ্যায়। ভারতীয় ক্রিকেট বোর্ডের মসনদ খোয়ানোর পরে রোজ মহারাজকে নিয়ে নানা জল্পনা প্রকাশ্যে আসছে।

সৌরভের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়কে শনিবার আনন্দবাজার অনলাইনের তরফে প্রশ্ন করা হয়েছিল, মহারাজকে নিয়ে যখন কোনও বিতর্ক হয়, তখন তাঁর মনের মধ্যে কী চলে? ডোনা বললেন, ‘‘বিষয়টা নিয়ে আমি খুব একটা কথা বলতে চাই না। তবে এটুকুই বলব যে, মানুষ যত বড় হন, ততই তাঁকে নিয়ে বিতর্ক হয়। মানুষ তাঁদের থেকে হয়তো অনেক কিছু প্রত্যাশা করেন। সাধারণ মানুষদের নিয়ে তো বিতর্ক হয় না! এই ভাবেই জীবন এগোতে থাকে।’’

তার মানে কি ডোনা এ রকম কোনও বিতর্ককে পাত্তা দেন না? সৌরভ-ঘরনি বললেন, ‘‘আমি বিশ্বাস করি, খারাপ সময় চিরস্থায়ী নয়। আজ যদি কারওর খারাপ সময় চলে, কাল আবার ভাল সময় আসবে। সূর্য ওঠে, আবার রাত হয়। মাঝে বৃষ্টি আসে। জীবনটাও ঠিক সে রকম। কখনও সেখানে অন্ধকার আসবে, আবার সূর্যোদয়ের সঙ্গে সে আবার পুরনো জীবনে ফিরে আসবে।’’

ভারতীয় ক্রিকেট বোর্ডের সর্বোচ্চ ক্ষমতায় সৌরভ আর থাকতে পারবেন কি না, তা নিয়ে গত কয়েক মাস ধরেই জল্পনা ক্রমশ বাড়ছিল। এর মধ্যে সুপ্রিম কোর্ট জানিয়ে দিয়েছিল, বোর্ডের নির্বাচনে লড়তে সৌরভের কোনও বাধা নেই। কিন্তু তাতে নিশ্চিত হয়নি, সৌরভই বোর্ড সভাপতি থাকছেন। তবে শেষ পর্যন্ত জানা যায়, ভারতের বিশ্বকাপজয়ী ক্রিকেটার রজার বিন্নী পরবর্তী বোর্ড সভাপতি হচ্ছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dona Ganguly Sourav Ganguly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE