Advertisement
০২ মে ২০২৪
Ram Charan

বিয়ের ১০ বছর পর বাবা হচ্ছেন রাম চরণ! নিলেন কর্মবিরতি

‘গেম চেঞ্জার’ ছবির ক্লাইম্যাক্সের কাজ চলছে। তাতে রাম চরণ অভিনীত অংশটুকু এই সপ্তাহে বা পরের সপ্তাহের মধ্যে হয়ে যাবে। তার পরই বিরতি নেবেন অভিনেতা।

Ram Charan to take three-month paternity leave

পেশার কারণেই রাম চরণ এবং উপাসনা দু’জনেই খুব ব্যস্ত ছিলেন, তাই সন্তানের পরিকল্পনা করতে দেরি হল। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ০৯:৪৪
Share: Save:

‘আর আর আর’-এর অস্কার জয়ের আনন্দের মাঝেই আরও এক বড় প্রাপ্তির অপেক্ষা। দক্ষিণী তারকা রাম চরণ এবং তাঁর স্ত্রী উপাসনার কোলে আসতে চলেছে তাঁদের প্রথম সন্তান। নবজাতকের জন্য অপেক্ষা ছাড়া অন্য কিছু করতে পারছেন না অভিনেতা। স্ত্রীর পাশে থাকতে চাইছেন এই সময়। ভাগ করে নিতে চাইছেন ঐশ্বরিক আনন্দের মুহূর্তগুলি। তাই তিন মাসের কর্মবিরতি নিলেন রাম চরণ।

মে মাসের শেষ দিকেই সন্তান পৃথিবীর আলো দেখতে পারে বলে জানিয়েছেন চিকিৎসকেরা। সেই অপেক্ষায় দিন গুনছেন রাম চরণ। সন্তানকে স্পর্শ করে জীবন সার্থক করতে চান তিনি, ভাল বাবা হতে চান।

সদ্য মলদ্বীপ থেকে ছুটি কাটিয়ে ফিরলেন রাম চরণ আর উপাসনা। সূর্যালোকে সামুদ্রিক বাতাস উপভোগ করে মন ভরে গিয়েছে তাঁদের। বালির উত্তাপে হাতে হাত রেখে বসেছিলেন জুটিতে, মাঝে ছিল নবজাতকের স্পন্দন।

গত দশ বছর ঝড়ের মতো কেটে গিয়েছে দাম্পত্য। পেশার কারণেই রাম চরণ এবং উপাসনা দু’জনেই খুব ব্যস্ত ছিলেন। তাই সন্তানের পরিকল্পনা করতে দেরি হল। অবশেষে সন্তানকে পৃথিবীতে আনছেন দম্পতি।

যদিও এ নিয়ে নিজেদের মধ্যে বোঝাপড়া হয়েই ছিল রাম-উপাসনার। উপাসনা এক সাক্ষাৎকারে বলেন, “সঠিক সময়ের অপেক্ষায় ছিলাম আমরা। বিয়ের ১০ বছর পর সন্তান নিচ্ছি। সমাজ কী বলবে, লোকে কী ভাববে— এগুলোয় আমাদের যে কোনও সমস্যা হবে না, তা আমরা আগেই ভেবে রেখেছিলাম।”

ইতিমধ্যে রাম চরণের কাজও শেষ হয়ে যাবে। ‘গেম চেঞ্জার’ ছবির ক্লাইম্যাক্সের কাজ চলছে। তাতে রাম চরণ অভিনীত অংশটুকু এই সপ্তাহে বা পরের সপ্তাহের মধ্যে হয়ে যাবে। তার পরই বিরতি নেবেন অভিনেতা। পরবর্তী ছবি ‘বুচি বাবু সানা’-র কাজ সেপ্টেম্বরের পর শুরু করবেন বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ram Charan Paternity Leave
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE