Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Esha Deol

১১ বছরের দাম্পত্য জীবন এষা-ভরতের, ভাঙনের মুখে সম্পর্ক, জোর জল্পনা

ধর্মেন্দ্রের প্রথম পক্ষের সন্তান সানি দেওল ও ববি দেওল যখন নিজের পুরনো জায়গা ফিরে পেয়েছেন বলিউডে, সেই সময় দুঃসংবাদ হেমা মালিনীর কন্যা এষার জীবনে।

(বাঁ দিকে) এষা দেওল। ভরত তখতানি  (ডান দিকে)।

(বাঁ দিকে) এষা দেওল। ভরত তখতানি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৪ ১৯:৩৮
Share: Save:

এই মুহূর্তে একের পর এক সাফল্য দেখছেন দেওলরা। ধর্মেন্দ্রের প্রথম পক্ষের সন্তান সানি দেওল ও ববি দেওল নিজেদের পুরানো জায়গা ফিরে পেয়েছেন বলিউডে। দুই ভাইয়ের সাফল্যে খুশি দেওল পরিবার। ঠিক সেই সময় জোর গুঞ্জন ধর্মেন্দ্র-হেমা মালিনীর কন্যা এষা দেওলকে নিয়ে। সংসার ভাঙতে বসেছে এষার। ২০১২ সালের জুন মাসে হিরে ব্যবসায়ী ভরত তখতানির সঙ্গে গাঁটছড়া বাঁধেন এষা। ২০১৭ সালে প্রথম সন্তান রাধ্যার জন্ম দেন এষা। তার দু’বছর পর দ্বিতীয় সন্তান মীরার জন্ম। সাজানো-গোছানো সংসার ছিল। এ বার সেটাই নাকি ভাঙতে বসেছে! এমনটাই জল্পনা নেটপাড়ায়।

গত বছর প্রায় সব ক’টি অনু্ষ্ঠানে একাই এসেছেন এষা। হেমা মালিনীর জন্মদিন থেকে শুরু করে বলিউডের কোনও বিয়ের অনুষ্ঠান, সব জায়গায় একা এষা। যদিও দেওল পরিবারের সব ক’টি অনুষ্ঠানে এষাকে দেখা যেত তাঁর স্বামীর সঙ্গে। গত কয়েক মাস ধরেই নাকি ছাড়া ছাড়া। শোনা যাচ্ছে, দুই মেয়েকে নিয়ে মায়ের বাড়িতে থাকেন অভিনেত্রী। সম্প্রতি আইরা খানের বিয়ের অনুষ্ঠানে মায়ের সঙ্গে দেখা যায় এষাকে। এমনকি অভিনেত্রীর জন্মদিনেও দেখা মেলেনি তাঁর স্বামীর। নিন্দকদের দাবি, এষার স্বামী নাকি বেঙ্গালুরুতে তাঁর প্রেমিকার সঙ্গে একত্রবাস করছেন। এমন নানা জল্পনা এখন মায়ানগরী জুড়ে। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি এষা বা ভরতের মধ্যে কেউই। তবে কি শুধুই জল্পনা, না কি যা রটে তার কিছুটা ঘটে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Esha Deol Hema Malini Dharmendra Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE