Advertisement
১৭ মে ২০২৪
Srijit Mukherji

একরত্তি এই শিশুটি এখন টলিপাড়ার প্রথম সারির পরিচালক, তাঁকে চিনতে পারছেন?

তিনি টলিপাড়ার জনপ্রিয় পরিচালক। কিন্তু তাঁর ছেলেবেলার ছবি দেখে অনেকেই তাঁকে চিনতে পারলেন না।

Symbolic Image.

পরিচালকের পোস্ট করা ছবি। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৩ ১৯:২৮
Share: Save:

টলিপাড়ার প্রথম সারির পরিচালক তিনি। তাঁর ছবি মানেই বক্স অফিসে শোরগোল। রবিবার সমাজমাধ্যমে তিনিই ভাগ করে নিলেন ছেলেবেলার এক মুহূর্ত। সেই ছবিতে তাঁকে চেনা দায়।

Symbolic Image.

পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

পরিচালকের পোস্ট করা সেই ছবিতে দেখা যাচ্ছে, পরিবারের সকলের সঙ্গে বসে রয়েছে একটি একরত্তি। পরনে তার সাদা টি-শার্ট। ঠোঁটের কোণে হাসি। এই ছবি ছড়িয়ে পড়তেই পরিচালকের অনুরাগীদের নানা মত। কারও মতে, পরিচালককে চেনাই যাচ্ছে না। আবার কেউ কেউ পরিচালকের এ রকম আরও ছবি দেখার দাবি জানিয়েছেন।

আসলে নিজের ছেলেবেলার ছবিটি পোস্ট করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। বোঝাই যাচ্ছে, পারিবারিক অ্যালবাম থেকে পুরনো স্মৃতি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন পরিচালক। তবে ছবিটি কবে বা কোথায় তোলা, তা নিয়ে পরিচালক কোনও তথ্য দেননি। ফলে ছবিটি নিয়ে অনুরাগীদের কৌতূহলও বেড়েছে। ছবিটি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তে অনেকেই তাঁকে চিনতে পারেননি।

সৃজিত এই মুহূর্তে ‘দশম অবতার’ ছবিটির প্রোস্ট প্রোডাকশনে ব্যস্ত। এই ছবির হাত ধরে পাঁচ বছর পর আবার পুজোয় ফিরছেন সৃজিত। এ বার পুজোয় ছবির পাশাপাশি ওটিটিতেও মুক্তি পাচ্ছে ব্যোমকেশ কাহিনি অবলম্বনে তাঁর পরিচালিত ওয়েব সিরিজ় ‘দুর্গ রহস্য’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Srijit Mukherji Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE