Advertisement
১৬ মে ২০২৪
Shreya Ghoshal

Shreya Ghoshal: টলমল পায়ে এক বছরে দেবযান, শ্রেয়ার বাড়িতে অনুরাগীদের কেকের ছড়াছড়ি

দেখতে দেখতে দেবযানের বয়স এক বছর। বাড়ি কেক-ময়! মা শ্রেয়া ঘোষালের অনুরাগীরাই এ দিন নানা রকমের কেক উপহার দিয়েছেন একরত্তিকে।

এক বছর ছুঁয়ে ফেলল শ্রেয়া ঘোষাল এবং শিলাদিত্য মুখোপাধ্যায়ের ছেলে দেবযান।

এক বছর ছুঁয়ে ফেলল শ্রেয়া ঘোষাল এবং শিলাদিত্য মুখোপাধ্যায়ের ছেলে দেবযান। ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২২ ১৫:২৭
Share: Save:

ছ’মাস আগের অন্নপ্রাশনের ছবি এখনও ভাইরাল। তার মধ্যেই এক বছর ছুঁয়ে ফেলল শ্রেয়া ঘোষাল এবং শিলাদিত্য মুখোপাধ্যায়ের ছেলে দেবযান। সকাল থেকেই নানা স্বাদের কেকে টেবিল ছয়লাপ। সমস্ত কেকই নীল রঙের! একসঙ্গে এত কেক দেখে দেবযানকে সামলে রাখা দায়! তবে একরত্তি ছেলে মায়ের বড় বাধ্য। শ্রেয়ার কথামতো জোড়হাতে প্রণাম জানিয়েছে সবাইকে, আশীর্বাদ চেয়েছে। মাকে অনুসরণ করে মাথা ঝুঁকিয়ে ধন্যবাদ জানাতেও ভোলেনি। ভিডিয়ো-বন্দি সেই মুহূর্ত পোস্ট হতেই ভাইরাল।

সারা দেশে শ্রেয়ার অনুরাগী অগুনতি। প্রিয় গায়িকার ছেলেকেও ভালবাসায় ভরিয়ে দিয়েছেন তাঁরাই। দেবযানের জন্য বাড়িতে পৌঁছে গিয়েছে অঢেল উপহার। কোনও কেকে পুতুলের মোটিফ। কোনওটিতে রাজার মুকুট বসানো! একটি কেকের উপরে বড় করে ইংরেজিতে এক সংখ্যাটি লেখা। যা বাবা-মাকে মনে করিয়ে দিয়েছে, চোখের পলকে সময় উড়ে যায়। দেখে কোন মায়ের না ভাল লাগে? প্রতিটি কেকের পাশে প্রেরকের নাম। ছেলেকে সঙ্গে নিয়ে খুশি মনে সবার নাম পড়েছেন গায়িকা। দেবযানকে বোঝানোরও চেষ্টা করেছেন, জন্মদিনে বড়দের আশীর্বাদ খুব জরুরি। দেবযান ভাগ্যবান, সেটাই পাচ্ছে।

আরও পড়ুন:

সকালে ‘বার্থ ডে বয়’-এর সাজ দুধ সাদা গেঞ্জি-প্যান্ট। তাতে নানা রঙের মোটিফ। অন্নপ্রাশনের দিন মামা সৌম্যদীপের কোলে ছিল খুদে। লক্ষ্মী ছেলের মতো পায়েস থেকে ভাত-তরকারি, সবই খেয়েছিল দেবযান। এ দিনও কেক দেখেই মন চঞ্চল। মায়ের কোলে ছটফটিয়ে উঠে যেন বোঝাতে চেয়েছে, কখন কেক কাটা হবে? কখনই বা তাতে কামড় বসাবে সে? উদ্‌যাপনের আর কত দেরি?

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ।

অন্য বিষয়গুলি:

Shreya Ghoshal Singer Celebrity Kid Birthday
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE