Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Baaghi 4 Update

একটার পর একটা ‘খারাপ’ ছবি, অনুরাগীদের মন রাখতে কি ‘বাগী ৪’ থেকে সরে দাঁড়াবেন টাইগার?

২০১৬ সালে মুক্তি পায় ফ্র্যাঞ্চাইজ়ির প্রথম ছবি ‘বাগী’। তার পর ২০১৬ সালে ‘বাগী ২’ ও ২০১৮-য় ‘বাগী ৩’। এ বার ‘বাগী ৪’-এর জন্য প্রস্তুতি নিচ্ছেন টাইগার শ্রফ।

Image of Tiger shroff.

টাইগার শ্রফ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০১ জুলাই ২০২৩ ১৫:৩৬
Share: Save:

বলিউডের এই প্রজন্মের অন্যতম সেরা অ্যাকশন অভিনেতা টাইগার শ্রফ। সুঠাম চেহারা, সঙ্গে তুখোড় ফিটনেস— এই দুই মিলিয়ে অ্যাকশন অভিনেতাদের তালিকায় নিজেকে প্রতিষ্ঠা করেছেন জ্যাকি-পুত্র। বলিউডের টাইগারের বেশির ভাগ ছবিই অ্যাকশন ঘরানারই। অভিনেতা হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন ‘হিরোপন্তি’ ছবির মাধ্যমে, ২০১৪ সালে। তার পর ২০১৬ সালে ‘বাগী’ ছবিতে অভিনয় করেন তিনি। ওই ছবিতে টাইগারের বিপরীতে ছিলেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কপূর। সাব্বির খান পরিচালিত এই ছবি বক্স অফিসে ১০০ কোটি টাকার বেশি ব্যবসাও করেছিল। সেই সাফল্যের রেশ ধরেই ২০১৬ সালে তৈরি হয় ‘বাগী ২’ ও ২০১৮ সালে ‘বাগী ৩’। ওই দুই ছবি বাণিজ্যিক ভাবে খুব একটা ব্যর্থ না হলেও সমালোচক ও অনুরাগীদের মন জয় করতে পারেননি টাইগার। খবর, এ বার ‘বাগী ৪’ নিয়ে ভাবনাচিন্তা শুরু করেছেন টাইগার। ছবির শুটিংয়ের কাজ শুরু হওয়ার আগেই বাধ সাধলেন অভিনেতার অনুরাগীরা।

‘রেবেল উইথ আ কজ়’, অর্থাৎ, ‘সঙ্গত কারণে বিদ্রোহী’। এই ভাবনা নিয়ে শুরু হয়েছিল ‘বাগী’ ফ্র্যাঞ্চাইজ়ি। তবে ফ্র্যাঞ্চাইজ়ি যত এগিয়েছে, সেই কারণ নিয়েই উঠতে শুরু করেছে প্রশ্ন। ছবির চিত্রনাট্য নিয়ে একেবারেই সন্তুষ্ট নন টাইগারের অনুরাগীরা। মারামারি করতে হয় বলে করছি, এ কথা বলে কত দূর গল্পের গরুকে গাছের উপরে তোলা যায়! প্রশ্ন তাঁদের। তাই ‘বাগী ৪’ ছবিতে কাজ করার জন্য টাইগারকে এক প্রকার বারণই করছেন তাঁরা। তাঁদের দাবি, ‘গণপথ’, ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ ছবির মাধ্যমে যা কিছু সাফল্য আসবে টাইগারের ঝুলিতে, ‘বাগী ৪’ ছবির জেরে নাকি তা-ও হাতছাড়া হয়ে যাবে টাইগারের।

তবে অনুরাগীদের আশ্বস্ত করেছেন টাইগার। তাঁদের দাবি মাথায় রেখেই আরও ভাল ভাবে কাজ করতে চান অভিনেতা। ‘বাগী ৪’ দেখে অনুরাগীরা যাতে হতাশ না হন, সেই দিকে আরও বেশি করে নজর রাখছেন তিনি। অনুরাগীদের প্রত্যাশা মতো কাজ করে তাঁদের গর্বিত করবেন তিনি, কথা দিয়েছেন টাইগার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE