Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Zindegi Na Milegi Dobara

‘জ়িন্দগি না মিলেগি দোবারা’, কিন্তু দ্বিতীয় বার এক হতে চলেছেন কি ত্রয়ী? ইঙ্গিত ফারহানের

এক যুগ আগে দর্শকদের মন জয় করেছিলেন হৃতিক, ফারহান এবং অভয়। সেই ছবির সিক্যুয়েল নিয়ে অনুরাগীদের মধ্যে কৌতূহল রয়েছে।

Farhan Akhtar gives a hint related to hit film Zindagi Na Milegi Dobara sequel

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৩ ১৮:২১
Share: Save:

১২ বছর আগে মুক্তি পেয়েছিল ‘জ়িন্দগি না মিলেগি দোবারা’। ছবিটি বক্স অফিসে সফল হয়েছিল। তার পর থেকে বিভিন্ন সময়ে অনুরাগীরা এই ছবির সিক্যুয়েলের দাবি জানিয়েছেন। কিন্তু পরিচালক জ়োয়া আখতার এই প্রসঙ্গে মুখে কলুপ এঁটে রেখেছেন। সম্প্রতি, এই ছবি প্রসঙ্গে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছেন ছবির অন্যতম অভিনেতা ফারহান আখতার। যা দেখে অনেকেই মনে করছেন, ছবির সিক্যুয়েল নিয়ে ভাবনাচিন্তা শুরু করেছেন ফারহান।

ইনস্টাগ্রামে একটি নিজস্বী পোস্ট করেছেন ফারহান। সেটির সঙ্গে জ়োয়ার ছবিতে ফারহানের চরিত্রের সাদৃশ্য রয়েছে। ছবিতে ইমরান কুরেশির চরিত্রে অভিনয় করেছিলেন ফারহান। ছবিটি পোস্ট করে ফারহান লিখেছেন, ‘‘ইমরানের লুক সম্পূর্ণ হল। কী বলো জ়োয়া? ছেলেদের কি আরও এক বার বেড়াতে বেরিয়ে পড়া উচিত?’’ ফারহানের এই ছবির মন্তব্য বাক্সে জ়োয়া লিখেছেন, ‘‘আমার ‘ব্যাগবতী’ গুছিয়ে রাখা আছে।’’ উল্লেখ্য, ছবিতে একটি ব্যাগকে চরিত্র হিসেবে তুলে ধরা হয়। ইমরান চরিত্রটি ব্যাগের নাম রাখে ‘ব্যাগবতী’। ছবির আর এক অভিনেতা অভয় দেওল লেখেন, ‘‘আমার ব্যাগ তো সেই ২০১২ সাল থেকে গুছিয়ে রাখা আছে। বন্ধুরা, তোমরা চুপ করে আছ কেন?’’ ছবির আর এক অভিনেতা হৃতিক রোশন লিখেছেন, ‘‘চলো, বেড়িয়ে পড়ি।’’

ছবির পরিচালক এবং অভিনেতাদের এই কথোপকথন দেখে অনুরাগীদের প্রত্যাশার পারদও চড়েছে। অনেকেই ছবিটির সিক্যুয়েল তৈরির জন্য ফারহানের ছবিতে অনুরোধ করেছেন। তবে আদৌ এই ছবি তৈরি হবে কি না, তা ক্রমশ প্রকাশ্য। এই মুহূর্তে ‘জি লে জ়ারা’ ছবিটির প্রস্তুতিতে ব্যস্ত রয়েছেন ফারহান এবং জ়োয়া। ছবিতে তিনটি মুখ্য মহিলা চরিত্রে অভিনয় করার কথা ক্যাটরিনা কইফ, আলিয়া ভট্ট এবং প্রিয়ঙ্কা চোপড়ার। তবে সূত্রের খবর, ছবিতে নায়কের কাস্টিং এখনও চূড়ান্ত নয় বলে ছবির শুটিং শুরু হতে দেরি হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE