Advertisement
০২ মে ২০২৪
Fatima Sana Shaikh

আমির-ফতিমার সম্পর্ক ভেঙেছে! তবু নাকি প্রেমেই রয়েছেন, ঘোষণা অভিনেত্রীর

বছরের শুরুতেই ছিল আইরার বিয়ে। সবাই থাকলেও সেই বিয়েতে অনুপস্থিত ছিলেন শুধু ফতিমাই। এ বার আমির-কন্যার বিয়ে মিটতে না মিটতেই প্রেমে আছেন, ঘোষণা ফতিমার।

Fatima Sana Shaikh shares new post on instagram amid her breakup with Aamir khan

(বাঁ দিকে) ফতিমা সানা শেখ, আমির খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৪ ২০:১৭
Share: Save:

২০২১ সালে কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদের পর থেকে একাধিক বার ফতিমা সানা শেখের সঙ্গে নাম জড়িয়েছে আমির খানের। ‘দঙ্গল’ ও ‘ঠগস অফ হিন্দোস্তান’-এ একসঙ্গে কাজ করার সময় নাকি একে অপরের প্রেমে পড়েন তাঁরা। আমিরের বাড়িতে অবাধ যাতায়াত ছিল তাঁর। আমির-কন্যা আইরা খানের সঙ্গেও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ফতিমার। আইরার বাগ্‌দানে সকাল থেকে হাজির ছিলেন তিনি। কিন্তু আচমকাই নাকি আমির-ফতিমার সম্পর্কে ছন্দপতন। তাঁদের সম্পর্কে নাকি চিড় ধরেছে। আইরার বাগ্‌দানে সেজেগুজে সারা দিন আনন্দ করেছিলেন যিনি, সেই ফতিমার দেখা মিলল না আইরার বিয়েতে। কিন্তু, আমির-কন্যার বিয়ে মিটতে না মিটতেই ‘প্রেমেই রয়েছেন’ বলে ঘোষণা ফতিমার। তবে সে প্রেম কার সঙ্গে, তা খোলসা হল না।

দু’বার বিয়ে করেছেন আমির, দু’বারই ভেঙেছে বিয়ে। তবে প্রাক্তন দুই স্ত্রীর সঙ্গেই সুসম্পর্ক বজায় রেখেছেন ‘দঙ্গল’ খ্যাত অভিনেতা। মেয়ে আইরার বিয়েতেই মিলেছে তার প্রমাণ। আইরার গায়েহলুদের অনুষ্ঠানে একই ধরনের ভিন্ন রঙের শাড়ি পরে আসতে দেখা গিয়েছিল রিনা ও কিরণকে। শুধুমাত্র অনুপস্থিত ছিলেন ফতিমা। আমির-কন্যার বিয়ের ক’দিন সমাজমাধ্যমের পাতায় সক্রিয়তা দেখা যায়নি তাঁর। অবশেষে গত বছরের শেষ থেকে নতুন বছরের শুরু কেমন ছিল, তার হালহকিকত জানালেন অভিনেত্রী। ফতিমা সমাজমাধ্যমের পাতায় লেখেন, ‘‘হেসেখেলে, নেচেগেয়ে শেষ হল শুটিং। বছরের শেষ ও শুরুটা এদের সঙ্গেই কাটালাম। জীবন বদলে দেওয়ার মতো একটা জার্নি। শুধু ভালবাসা রয়েছে যেখানে। আগামী ক’টা দিন শুধুই এদের ছবি দিয়ে ভরাব।’’ বোঝা যায়, নতুন বছরের গোড়ায় আইরার বিয়ে চলাকালীন সিনেমার শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। তবে কোন সিনেমার শুটিং, তা জানাননি অভিনেত্রী। তবে নিন্দকদের দাবি, আমির-কন্যার বিয়েতে তাঁর অনুপস্থিতি নেটাগরিকদের একাংশের চোখে পড়ার পরেই সাফাই গাইলেন ফতিমা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fatima Sana Shaikh Aamir Khan Celebrity Breakups
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE