Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Sexual Assault

বকখালিতে ছবির আউটডোরে রূপটানশিল্পীকে ধর্ষণ! গ্রেফতার অভিযুক্ত প্রোডাকশন ম্যানেজার

বকখালিতে একটি ছবির শুটিংয়ে রূপটানশিল্পীকে ধর্ষণের অভিযোগ উঠল। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

Film makeup artist got molested in Bakkhali police arrested the accused

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বকখালি শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৪ ২০:০৪
Share: Save:

বকখালিতে গিয়েছিলেন ছবির শুটিংয়ে। কিন্তু তার পরেই তিক্ত অভিজ্ঞতার শিকার ডানলপের এক রূপটানশিল্পী। অভিযোগ, তাঁকে হোটেলের ঘরে ধর্ষণ করেছেন ছবির প্রোডাকশন ম্যানেজার। নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে ফ্রেজ়ারগঞ্জ কোস্টাল থানার পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে।

ছবির ইউনিট সূত্রে খবর, শনিবার মধ্যরাতে কলকাতা থেকে বকখালি পৌঁছন ওই রূপটানশিল্পী। প্রোডাকশন ম্যানেজারের কথা মতো টিম হোটেলেই ওই মহিলার থাকার ব্যবস্থা করা হয়। কিন্তু নির্যাতিতা পুলিশের কাছে জানিয়েছেন, ভোরের দিকে তিনি তন্দ্রা অনুভব করেন। সেই সুযোগে তাঁকে ধর্ষণ করা হয়। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত কলকাতার নরেন্দ্রপুর থানা এলাকার বাসিন্দা।

রবিবার নির্যাতিতার লিখিত অভিযোগের ভিত্তিতে ফ্রেজ়ারগঞ্জ কোস্টাল থানার পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে। পুলিশের তত্ত্বাবধানে নির্যাতিতার স্বাস্থ্য পরীক্ষা করানো হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (১) ও ৫০৬ ধারায় মামলা রুজু করেছে পুলিশ। পুলিশের তরফে সোমবার কাকদ্বীপ আদালতে ধৃতকে পেশ করা হলে বিচারক তিন দিনের পুলিশ হেফাজত মঞ্জুর করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE