Advertisement
০৫ মে ২০২৪
Ranbir Kapoor-Alia Bhatt

‘ব্রহ্মাস্ত্র’-এর পর ফের পর্দায় ফিরছে রণবীর-আলিয়া জুটি, ত্রিকোণ প্রেমে সঙ্গী কে?

‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান— শিবা’ ছবির সেটেই একে অপরের কাছাকাছি এসেছিলেন রণবীর কপূর ও আলিয়া ভট্ট। সেই ছবি মুক্তির এক বছরের বেশি সময় পরে ফের ক্যামেরার সামনে জুটি বাঁধছেন যুগল।

Filmmaker Sanjay Leela Bhansali announces new movie with Ranbir Kapoor, Alia Bhatt and Vicky Kaushal in lead roles

রণবীর কপূর ও আলিয়া ভট্ট। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৪ ১৮:২০
Share: Save:

অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান— শিবা’ ছবির শুটিং চলাকালীন একে অপরের কাছাকাছি এসেছিলেন বলিউড অভিনেতা রণবীর কপূর ও অভিনেত্রী আলিয়া ভট্ট। ছবির শুটিং চলছিল এক দিকে, অন্য দিকে আরও গাঢ় হচ্ছিল রণবীর ও আলিয়ার সম্পর্ক। বছর পাঁচেকের প্রেমের পর ২০২২ সালের এপ্রিল মাসে একে অপরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন যুগল। সেই বছরই ডিসেম্বর মাসে মুক্তি পায় ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান— শিবা’। এখনও পর্যন্ত স্রেফ একটি ছবিতেই একসঙ্গে জুটি হিসাবে দেখা গিয়েছে রণবীর ও আলিয়াকে। ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির প্রায় দেড় বছর পরে দ্বিতীয় ছবিতে ফের জুটি বাঁধতে চলেছেন তাঁরা। এ বার পরিচালকের ভূমিকায় সঞ্জয় লীলা ভন্সালী। বুধবার সমাজমাধ্যমের পাতায় নতুন ছবির ঘোষণা করলেন ‘পদ্মাবত’ খ্যাত পরিচালক।

স্রেফ রণবীর ও আলিয়াই নন, ভন্সালীর পরবর্তী ছবিতে মুখ্য চরিত্রে থাকছেন আরও এক বলিউড অভিনেতা। তিনি ভিকি কৌশল। ছবির নাম ‘লভ অ্যান্ড ওয়ার’। ছবির নাম থেকেই স্পষ্ট, প্রেম ও যুদ্ধের প্রেক্ষাপটে বাঁধা হয়েছে ছবির চিত্রনাট্য। চলতি বছরের মাঝামাঝি সময় থেকেই নাকি ছবির শুটিংয়ের কাজ শুরু হতে চলেছে। বছরের শেষ দিক থেকে একটানা শুট করবেন রণবীর, আলিয়া ও ভিকি। আগামী বছর বড়দিনের মরসুমে মুক্তি পাবে এই ছবি।

ছবির কলাকুশলীর নাম ঘোষণা করলেও এখনও পর্যন্ত ছবির গল্প নিয়ে মুখ খোলেননি পরিচালক। তবে অন্দরের খবর, ১৯৬৪ সালে মুক্তিপ্রাপ্ত রাজ কপূর পরিচালিত ম্যাগনাম ওপাস ‘সঙ্গম’-কে নিজের ভঙ্গিতে শ্রদ্ধা জানিয়েই ‘লভ অ্যান্ড ওয়ার’ তৈরি করতে চলেছেন ভন্সালী। সে ক্ষেত্রে এই ছবির মাধ্যমে গঙ্গাজলে গঙ্গাপুজো সারার সুযোগ পাবেন ঋষি-পুত্র রণবীর। বলিউডে অভিনেতা হিসাবে তাঁর কেরিয়ার শুরু ভন্সালীর হাত ধরেই। আলিয়াও ইতিমধ্যেই ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ ছবিতে কাজ করে ফেলেছেন ভন্সালীর সঙ্গে। ভিকির সঙ্গেও এর আগে ‘রাজ়ি’ ছবিতে জুটি বেঁধেছেন আলিয়া। রণবীরের সঙ্গেও ‘সঞ্জু’ ছবিতে কাজ করেছেন ভিকি। তবে ভন্সালীর সঙ্গে এই প্রথম কাজ ‘উরি’ খ্যাত তারকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE