Advertisement
০৮ মে ২০২৪
Bharti Singh

Bharti Singh: দাড়িতে লেগে থাকা দুধ যেন অমৃত! ভিডিয়ো পোস্ট করে বিপাকে ভারতী, চাইলেন ক্ষমাও

দাড়ি থেকে দুধ চেটে খাওয়া নিয়ে রসিকতার পরিণাম ভয়াবহ। কাঠগড়ায় কৌতুকশিল্পী।

দাড়ি-গোঁফ নিয়ে রসিকতা করায় জনরোষের মুখে ভারতী

দাড়ি-গোঁফ নিয়ে রসিকতা করায় জনরোষের মুখে ভারতী

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ মে ২০২২ ১২:০৯
Share: Save:

অভিযোগ দায়ের হল কৌতুকশিল্পী ভারতী সিংহের বিরুদ্ধে। একটি পুরনো ভিডিয়ো ভাইরাল হতে সোমবার রাতে পঞ্জাবের অমৃতসরে তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। ভিডিয়োটি নিয়ে ইতিমধ্যেই বিতর্ক দানা বেঁধেছে। শিরোমনি গুরুদ্বার প্রবন্ধক কমিটির অভিযোগ, দাড়ি নিয়ে উপহাস করেছেন ভারতী। শিখ সম্প্রদায়ের ধর্মীয় অনুভূতিতে আঘাত হেনেছেন তিনি।

কী বলেছিলেন ভারতী?
ভাইরাল হওয়া পুরনো ভিডিয়োটিতে দেখা যাচ্ছে রসিকতার ছলে গোঁফের মর্ম বোঝাচ্ছেন কৌতুকশিল্পী। বলছেন, “দাড়ি-গোঁফের অনেক সুবিধে রয়েছে। দাড়ি মুখে দুধ পান করুন, যেটুকু গোঁফে লেগে থাকবে সেটা পরে চেটে নিন। সে স্বাদ অমৃতের মতো!’’
শুধু তাই নয়, ‘দাড়িতে বাসা বাঁধা উকুন’ নিয়েও রসিকতা করতে ছাড়েননি ভারতী।

সেই ভিডিয়ো ভাইরাল হওয়ার পরেই বিক্ষোভের মুখে পড়েন কৌতুকশিল্পী। শিখদের ধর্মীয় বিশ্বাসের মূলে আঘাত আনার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। বেশ কয়েকটি শিখ দল অমৃতসরে ভারতীর বিরুদ্ধে বিক্ষোভ দেখায়।
তার পরই, আর একটি ভিডিয়ো পোস্ট করে ক্ষমাপ্রার্থনা করেন কৌতুকশিল্পী। স্পষ্ট করতে জানান, কোনও সম্প্রদায়কে আঘাত করা তাঁর উদ্দেশ্য ছিল না।
তিনি বলেন, ‘‘গত ৩-৪ দিন ধরে ভিডিয়োটি ঘোরাফেরা করছে। যেখানে গোঁফ নিয়ে আমি কিঞ্চিৎ মজা করেছি। কিন্তু বিশ্বাস করুন, আমি কেবল আমার বন্ধুদের সঙ্গে সেটি ভাগ করে নিতে চেয়েছি। তা ছাড়া, আমি নিজে এক জন শিখ। অমৃতসরেই জন্মগ্রহণ করেছি। সব সময় আমি সেই স্থানকে সম্মান করি। শিখ হিসেবে আমি গর্বিত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bharti Singh Comedian beard controversy FIR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE