Advertisement
১৯ মে ২০২৪
Friends

Friends: থাকছেন বেকহ্যাম, গাগা, মালালা প্রমুখ! ভারতে কী ভাবে দেখবেন ‘ফ্রেন্ডস’-এর বিশেষ পর্ব?

গত ১৬ বছরের অপেক্ষার অবসান হবে আগামী ২৭ মে, বৃহস্পতিবার।

আসছে ‘ফ্রেন্ডস’।

আসছে ‘ফ্রেন্ডস’।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২১ ২১:১৫
Share: Save:

আসছে ‘ফ্রেন্ডস’। রস, রেচেল, জোয়ি, ফিবি, মনিকা, চ্যান্ডলারের পুনর্মিলন দেখতে মুখিয়ে বিশ্ববাসী। গত ১৬ বছরের অপেক্ষার অবসান হবে আগামী ২৭ মে, বৃহস্পতিবার। এক ঘণ্টার এই বিশেষ পর্ব মুক্তি পাবে আমেরিকায়। দেখানো হবে এইচবিও ম্যাক্স চ্যানেলে। একই সঙ্গে ভারতেও দেখা যাবে বিশেষ পর্ব ‘ফ্রেন্ডস: দ্য রিইউনিয়ন’।

আমেরিকার অন্যতম বিখ্যাত সিচুয়েশনাল কমেডি ‘ফ্রেন্ডস’। গত ১৩ মে তারই নতুন পর্বের ঝলক মুক্তি পেতেই টুইটার, ইনস্টাগ্রাম, ফেসবুক, ইত্যাদি বিভিন্ন নেটমাধ্যমে ট্রেন্ড শুরু হয়েছিল, ‘ফ্রেন্ডস রিইউনিয়ন’ বলে! তার পরে একটি ট্রেলার মুক্তি পায়। যদিও সেখানে ‘ফ্রেন্ডস’-এর কয়েকটি চরিত্র ছাড়া আর কাউকে দেখা যায়নি। যাঁদের মধ্যে মুখ্য ৬ জন অভিনেত্রী-অভিনেতা হলেন জেনিফার অ্যানিস্টন, কোর্টনি কক্স, লিজা কুদ্রো, ম্যাথিউ পেরি, লেট লি ব্ল্যাঙ্ক এবং ডেভিড স্কুইমার। পরে জানা গিয়েছে পপ তারকা লেডি গাগা, প্রাক্তন ফুটবলার ডেভিড বেকহ্যাম, গায়ক জাস্টিন বিবার, দক্ষিণ কোরীয় গানের দল বিটিএস, নোবেলজয়ী মালালা ইউসুফজাই-সহ আরও একাধিক বিশিষ্ট ব্যক্তিকে দেখতে পাওয়া যাবে।

ভারতে বসে বিশেষ পর্ব দেখতে হলে জি-ফাইভ ওটিটি প্ল্যাটফর্মে চোখ রাখতে হবে। জি-ফাইভ-এর প্রধান বাণিজ্যিক আধিকারিক জানিয়েছেন, ‘‘বিশেষ ভাবে আমাদের মঞ্চে দেখানো হবে ‘ফ্রেন্ডস: দ্য রিইউনিয়ন’। ভারতে ‘ফ্রেন্ডস’ ভক্তদের জন্য এই সিচুয়েশনাল় কমেডি সম্প্রচার করতে পেরে খুব খুশি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Friends reunion Zee5
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE