Advertisement
০৩ মে ২০২৪
David Beckham in India

কখনও হাতে জড়ানো ফুলের মালা, কখনও তাঁকে জড়িয়ে নায়িকারা! মায়ানগরীতে পা রেখে রঙিন বেকহ্যাম!

ইউনিসেফের কাজে এসেছিলেন ভারতে। প্রথম বার ভারত সফরে এসে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ভারত বনাম নিউ জ়িল্যান্ডের সেমিফাইনাল দেখেন ফুটবল তারকা ডেভিড বেকহ্যাম।

From Shahid Kapoor, Mira Kapoor to Arjun Kapoor, Malaika Arora, Karishma Kapoor, several Bollywood celebs attend Sonam Kapoor’s welcome party for football legend David Beckham

সোনম কপূরের বাড়ির পার্টিতে (বাঁ দিক থেকে) ফুটবল তারকা ডেভি়ড বেকহ্যামের সঙ্গে মালাইকা অরোরা এবংঅর্জুন কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২৩ ১৭:০৪
Share: Save:

ইউনিসেফের বিশ্বব্যাপী অ্যাম্বাসাডর হিসাবে কয়েক দিন আগে ভারতে এসেছিলেন ইংল্যান্ডের ফুটবল তারকা ডেভি়ড বেকহ্যাম। গুজরাতে ইউনিসেফের কাজ সেরে মুম্বইয়ে পা রাখেন বেকহ্যাম। বুধবার ছিল এক দিনের বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচ। মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে সেই ম্যাচ দেখতে উপস্থিত ছিলেন বেকহ্যাম। সচিন তেন্ডুলকরের সঙ্গে গ্যালারিতে বসে সেই ম্যাচ দেখেন তিনি। বুধবার গ্যালারিতেই উপচে পড়েছিল বলিউড তারকাদের ভিড়। ছিলেন রণবীর কপূর, ভিকি কৌশল, সিদ্ধার্থ মলহোত্র, কিয়ারা আডবাণী, শাহিদ কপূর, মীরা কপূর, জন আব্রাহামের মতো তারকারা। সেখানে বেকহ্যামের পাশে দেখা গিয়েছিল সিড ও কিয়ারাকে। ম্যাচ শেষে বেকহ্যামের জন্য অপেক্ষা করে ছিল আরও ঝলমলে বলিউডি পার্টি।

(বাঁ দিক থেকে) ডেভিড বেকহ্যাম। মীরা কপূর,শাহিদ কপূর।

(বাঁ দিক থেকে) ডেভিড বেকহ্যাম। মীরা কপূর,শাহিদ কপূর। ছবি: সংগৃহীত।

আগেই খবর পাওয়া গিয়েছিল, মুম্বইয়ে নিজেদের বাড়িতে ফুটবল তারকার জন্য পার্টি রেখেছেন বলিউড অভিনেত্রী সোনম কপূর ও তাঁর শিল্পপতি স্বামী আনন্দ আহুজা। কালো টিশার্ট ও ট্রাউজ়ার্স পরে সন্ধ্যায় সেখানেই উপস্থিত হয়েছিলেন বেকহ্যাম। রকমারি পোশাকে ওই পার্টিতে ভিড় জমিয়েছিলেন বলিউডে একাধিক তারকাও। সেই তালিকায় ছিলেন অর্জুন কপূর, মালাইকা অরোরা, করিশ্মা কপূরের মতো তারকারা। পার্টি শুরু হওয়ার আগে বেকহ্যামকে স্বাগত জানাতে বাড়ির বাইরে আসেন সোনম ও আনন্দ। সাদা ক্রপ টপ ও লাল শাড়িতে সেজেছিলেন নায়িকা। এক দিকে আনন্দ ও অন্য দিকে বেকহ্যামকে নিয়ে ছবিও তোলেন তিনি। তার পর শুরু হয় পার্টি। সেই পার্টিতে বেকহ্যামকে ঘিরে বলিউডের তারকারা। কখনও দেখা গেল ফুটবল তারকার হাতে জড়ানো সাদা ফুলের মালা। কখনও আবার তাঁকে জড়িয়ে ছবি তুললেন করিশ্মা। সমাজমাধ্যমের পাতায় এখন ভাইরাল ওই পার্টির বিভিন্ন ছবি। বেকহ্যাম ও প্রেমিকা মালাইকার সঙ্গে ছবি তুলে নিজের শৈশবের স্বপ্ন পূরণ করলেন অর্জুনও। ক্রীড়াজগতের এমন এক নক্ষত্রের সঙ্গে সাক্ষাতের সুযোগ করে দেওয়ার জন্য সমাজমাধ্যমের পাতায় সোনম ও আনন্দকে ধন্যবাদও জানান বনি-পুত্র।

হর্ষবর্ধন কপূর-ডেভিড বেকহ্যাম।

হর্ষবর্ধন কপূর-ডেভিড বেকহ্যাম। ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE