Advertisement
২২ মে ২০২৪
Hera Pheri 3

এক লাফে দুই থেকে চার, আদৌ কি তৈরি হবে ‘হেরা ফেরি ৩’?

অক্ষয়-সুনীল-পরেশ ত্রয়ীকে এক ফ্রেমে দেখার অপেক্ষায় উদ্‌গ্রীব অনুরাগীরা। আদৌ কি ইচ্ছেপূরণ হবে দর্শকের?

Hera Pheri goes from part 2 to part 4, real reason revealed by the filmmakers

‘হেরা ফেরি ৩’ নিয়ে ফের ধোঁয়াশা, আদৌ কি তৈরি হবে ছবি? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ২০:১৪
Share: Save:

‘হেরা ফেরি’। বলিউডে আপাতত এই ফ্র্যাঞ্চাইজ়ি নিয়ে চর্চার অন্ত নেই। প্রথম দুই ছবির পরে কবে মুক্তি পাবে পরের ছবি, এই প্রশ্নের উত্তরের অপেক্ষায় অনুরাগীরা। দিন কয়েক আগেই খবর পাওয়া গিয়েছিল, চলতি বছরের মাঝামাঝি সময় থেকে কাজ শুরু হবে পরের ছবির। এমনকি, টিজ়ার শুটের জন্য সম্প্রতি অক্ষয় কুমার, সুনীল শেট্টি ও পরেশ রাওয়ালকে একসঙ্গে দেখা গিয়েছিল ছবির সেটেও। ভাইরাল হয়েছিল ‘হেরা ফেরি’ ত্রয়ীর সেই ছবি। তবে এখন খবর, ‘হেরা ফেরি ৩’ নয়, ‘হেরা ফেরি ৪’ ছবির জন্য শুট করেছেন তিন তারকা। স্বাভাবিক ভাবেই, দর্শকের প্রশ্ন— এটা যদি চতুর্থ ছবি হয়, তা হলে তৃতীয় ছবি গেল কোথায়?

ইতিমধ্যেই পরবর্তী ছবির টিজ়ার শুটের জন্য সেটে দেখা গিয়েছে অক্ষয় কুমার, সুনীল শেট্টি, পরেশ রাওয়ালকে।

ইতিমধ্যেই পরবর্তী ছবির টিজ়ার শুটের জন্য সেটে দেখা গিয়েছে অক্ষয় কুমার, সুনীল শেট্টি, পরেশ রাওয়ালকে। ছবি: সংগৃহীত।

ছবির জন্য অপেক্ষা প্রায় ১৭ বছরের। তার পরে আবার ছবি নিয়ে এত ধোঁয়াশা। তবে আর হেঁয়ালি না করে আসল তথ্য খোলসা করেছেন ছবি নির্মাতারা। তথ্য অনুযায়ী, ফ্র্যাঞ্চাইজ়ির পরের ছবির নাম ‘হেরা ফেরি ৪’। তাহলে ‘হেরা ফেরি ৩’ গেল কোথায়? খবর, সেটাই নাকি ছবির চিত্রনাট্যের মূল নির্যাস। প্রায় দু’দশক পরে পর্দায় ফিরছেন রাজু, শ্যাম ও বাবুরাও। এত দিন কি করছিলেন তাঁরা? কোথায় ছিলেন? সেই প্রশ্ন তো স্বাভাবিক। শোনা যাচ্ছে, সেই প্রশ্নের উপর নির্ভর করেই গল্প বাঁধছেন ছবি নির্মাতারা। ত্রয়ীর আজব সব কাণ্ডকারখানার চোটেই নাকি তাঁদের হাতের নাগালে পাওয়া যায়নি এত দিন। তাই অগত্যা তিন পেরিয়ে চার নম্বর অধ্যায়ে এসে তাঁদের গল্প বলছেন ছবি নির্মাতারা।

যদিও ‘হেরা ফেরি ৩’-এর বদলে ‘হেরা ফেরি ৪’ তৈরির নেপথ্যে আসল কারণ অভিনেতা-পরিচালক নীরজ বোরার প্রয়াণ। শোনা যায়, প্রযোজক ফিরোজ় নাদিয়াদওয়ালার কাছের মানুষ ছিলেন তিনি। ‘হেরা ফেরি ৩’ ছবি তৈরি করার কথা ছিল তাঁরই। প্রিয় বন্ধুকে স্মরণ করে তাই ‘হেরা ফেরি ৩’ ছবি তৈরি থেকে বিরত রইলেন ফিরোজ় নাদিয়াদওয়ালা। ফ্র্যাঞ্চাইজ়ির পরের ছবির নাম রাখলেন ‘হেরা ফেরি ৪’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE