Advertisement
১৭ মে ২০২৪
Nushrratt Bharuccha

‘আর লোক পেলেন না’! হাতে হাত রেখে প্রেমের ইস্তেহারের পরেই সমালোচনার মুখে নুসরত

বলিউডের ‘সুইটি’ তিনি। তিনিই কিনা প্রেমে পড়েছেন বলিউডের স্বনামধন্য ‘ব্যাড বয়’-এর। যুগলকে দেখে সমালোচনার ঝড় সমাজমাধ্যমে।

Honey Singh and Nushrratt Bharuccha are seen leaving a party place hand in hand, fuel dating rumors.

প্রেমে পড়েছেন নুসরত ভারুচা, প্রেমিকটি কে জানেন? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ১৭:০৫
Share: Save:

বলিউডে নতুন প্রেমের গুঞ্জন। শুধু গুঞ্জনই নয়, সেই প্রেমের ইস্তেহারও দেখা গেল সম্প্রতি। মায়ানগরীতে এক ফ্রেমে ধরা পড়লেন বলিউড র‌্যাপার হানি সিংহ ও অভিনেত্রী নুসরত ভারুচা। সম্প্রতি একটি নাইট ক্লাব থেকে হাতে হাত রেখে বেরোতে দেখা যায় চর্চিত যুগলকে। তাঁদের দু’জনকে একসঙ্গে দেখে কিছুটা অবাক নেটাগরিকরা। অনেকে আবার কিছুটা হতাশই হয়েছেন। তবে তাঁদের সবার প্রশ্ন একটাই। ‘‘এঁরা দু’জন আবার কবে থেকে প্রেম করা শুরু করলেন?’’

সপ্তাহ খানেক আগে পর্যন্তও টিনা থাড়ানির প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন বলিউডের বিতর্কিত ও জনপ্রিয় র‌্যাপার ইয়ো ইয়ো হানি সিংহ। প্রাক্তন স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদের পর থেকেই মডেল ও অভিনেত্রী টিনার সঙ্গে নাম জড়িয়েছেন ইয়ো ইয়োর। গত বছরের শেষের দিকে টিনার সঙ্গে সম্পর্ক নিয়ে প্রকাশ্যে ধরা দিয়েছিলেন হানি। সমাজমাধ্যমে পোস্ট করেছিলেন ছবিও। এক অনুষ্ঠানে একে অপরের সঙ্গে হাত ধরে ঘুরতেও দেখা যায় হানি ও টিনাকে। তবে টিনা এখন অতীত। এ বার অন্য এক নারীর হাত ধরে নাইট ক্লাব থেকে বেরোতে দেখা গেল দেশের জনপ্রিয় র‌্যাপারকে। সেই নারী অন্য কেউ নন, বলিউড অভিনেত্রী নুসরত ভারুচা। লভ রঞ্জনের ‘পেয়ার কা পঞ্চনামা’, ‘সোনু কে টিটু কি সুইটি’-র মতো ছবিতে কাজ করেছেন নুসরত। বাস্তব জীবনে কি তবে এ বার টিটুকে খুঁজে পেলেন সুইটি? নুসরতকে হানির হাত ধরে ঘুরতে দেখে প্রশ্ন নেটাগরিকদের।

সপ্তাহ খানেক আগে পর্যন্তও টিনা থাড়ানির প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন বলিউডের বিতর্কিত ও জনপ্রিয় র‌্যাপার ইয়ো ইয়ো হানি সিংহ। প্রাক্তন স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদের পর থেকেই মডেল ও অভিনেত্রী টিনার সঙ্গে নাম জড়িয়েছেন ইয়ো ইয়োর। গত বছরের শেষের দিকে টিনার সঙ্গে সম্পর্ক নিয়ে প্রকাশ্যে ধরা দিয়েছিলেন হানি। সমাজমাধ্যমে পোস্ট করেছিলেন ছবিও। এক অনুষ্ঠানের একে অপরের সঙ্গে হাত ধরে ঘুরতেও দেখা যায় হানি ও টিনাকে। তবে টিনা এখন অতীত। এ বার অন্য এক নারীর হাত ধরে নাইট ক্লাব থেকে বেরোতে দেখা গেল দেশের জনপ্রিয় র‌্যাপারকে। সেই নারী অন্য কেউ নন, বলিউড অভিনেত্রী নুসরত ভারুচা। লভ রঞ্জনের ‘পেয়ার কা পঞ্চনামা’, ‘সোনু কে টিটু কি সুইটি’-র মতো ছবিতে কাজ করেছেন নুসরত। বাস্তব জীবনে কি তবে এ বার টিটুকে খুঁজে পেলেন সুইটি? নুসরতকে হানির হাত ধরে ঘুরতে দেখে প্রশ্ন নেটাগরিকদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE