Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Saurav Das-Darshana Banik

রবিবার ছিল বৌভাত, সোমবারের সকাল সৌরভের বাড়িতে কী ভাবে কাটাচ্ছেন দর্শনা?

রবিবার ছিল সৌরভ-দর্শনার বৌভাত। বিয়ের প্রায় সব ক’টি অনুষ্ঠানই শেষ। শ্বশুরবাড়িতে কী ভাবে কাটছে অভিনেত্রীর?

How Darshana Das spending her married life with Saurav Das

দর্শনা-সৌরভ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২৩ ১৬:২২
Share: Save:

১৫ ডিসেম্বর রাজকীয় ভাবে বিয়ে সেরেছেন দর্শনা বণিক ও সৌরভ দাস। নাচতে নাচতে দর্শনাকে বিয়ে করতে এলেন সৌরভ। অপেক্ষা করছিলেন অভিনেত্রী। বিয়ের পর রোম্যান্টিক গানে তাল মেলাতেও দেখা যায় নবদম্পতিকে। বিয়েতেই চমকের শেষ, ভেবেছিলেন অনেকে। কিন্তু আসল চমক দেখা গেল গিন্নিকে বাড়ি নিয়ে যাওয়ার সময়। হুডখোলা রোলস্‌ রয়েস-এ চাপিয়ে বৌকে নিয়ে ফিরলেন সৌরভ। চমক ছিল ভাত-কাপড়ের অনুষ্ঠানেও। দর্শনা যেমন প্রণাম করলেন সৌরভকে, একই ভাবেই স্ত্রীর পা ছুঁলেন অভিনেতা। তার পর পরস্পরকে আলিঙ্গন করলেন তাঁরা। রবিবার ছিল তাঁদের বৌভাতের অনুষ্ঠানে। ঘরোয়া ভাবেই সম্পন্ন হল বৌভাত। বিয়ের প্রায় সব ক’টি অনুষ্ঠানই শেষ। শ্বশুরবাড়িতে কী ভাবে কাটছে দর্শনার?

How Darshana Das spending her married life with Saurav Das

দর্শনা বণিকের ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: সংগৃহীত।

সৌরভ-দর্শনার বিয়ের কথা আচমকাই জানতে পারেন সবাই। তাঁদের বিয়ে নিয়ে নানা রকমের জল্পনা ছিল। তাঁদের প্রেমের কথা কখনই প্রকাশ্যে বলেননি তাঁরা। বছরখানেকের প্রেম, তার পর সোজা ছাঁদনাতলা। বিয়ের পর ভিন্টেজ গাড়িতে চেপে বরের কাঁধে মাথা রেখে এক গাল হাসি নিয়ে শ্বশুরবাড়ি ঢোকেন অভিনেত্রী। বিয়ের পর শ্বশুরবাড়িতে এক রাত কাটানোর পরই দর্শনা জানিয়েছিলেন, নানা ধরনের আচার-অনুষ্ঠানের মধ্যেই কেটে যাচ্ছে দিন। তাই এখনও বুঝতে পারছেন না, ঠিক কী হচ্ছে না হচ্ছে। ধীরে ধীরে হয়তো অনুভব করতে পারবেন। রবিবার সন্ধ্যায় সৌরভের বাড়িতে ঘরোয়া বৌভাতের আয়োজন করা হয়। সেখানে কাঁথাস্টিচের পাঞ্জাবিতে সাজেন সৌরভ, গোলাপি কাঞ্জিভরমে নতুন কনে দর্শনা তাক লাগিয়েছেন। তবে বিয়ের সব অনুষ্ঠান শেষ, বৌভাতের পরের দিনটা কী ভাবে কাটাচ্ছেন অভিনেত্রী, তাঁর আভাস দিলেন নিজের সমাজমাধ্যমের পাতায় ছবি দিয়ে। সকালবেলা টিভি দেখে খানিক অবসর যাপনের মধ্যেই এই দু’দিন কেটেছে তাঁর। যদিও এই ছবিতে দর্শনার সঙ্গে দেখা মেলেনি সৌরভের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Couple Saurav Das Darshana Banik
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE