Advertisement
০৭ মে ২০২৪
Alia Bhatt Ranbir Kapoor Daughter

কপূর পরিবারের নতুন সদস্য রাহা, আলিয়া-রণবীরের মেয়েকে কার মতো দেখতে হয়েছে?

সবে দু’মাস বয়স হয়েছে। এখনও মুখ দেখাননি মেয়ের। কপূর দম্পতি এখনই চাইছেন না রাহাকে প্রকাশ্যে আনতে। কিন্তু কার মতো দেখতে হয়েছে রণবীর-আলিয়াকে জানাল কপূর ঘনিষ্ঠ।

কেমন দেখতে হল আলিয়া-রণবীরের মেয়েকে?

কেমন দেখতে হল আলিয়া-রণবীরের মেয়েকে? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ১৮:০১
Share: Save:

নভেম্বরের ৬ তারিখ প্রথম সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া ভট্ট। তার পরই কাজে ফেরার তাড়া। মাত্র দেড় মাসের মধ্যে একেবারে ফিট অবতারে দেখা গিয়েছে আলিয়াকে। আসলে মেয়ে রাহার জন্মের পর থেকেই প্রায় ১৮০ ডিগ্রি ঘুরে গিয়েছে তাঁর পৃথিবী। বাড়ির বাইরে খুব একটা পা রাখছেন না রণবীর-ঘরনি। এখনই কোনও ছবির কাজও হাতে নিচ্ছেন না অভিনেত্রী। মাঝেমধ্যেই যোগ প্রশিক্ষণ কেন্দ্রের বাইরে দেখা যাচ্ছে তাঁকে। সবে দু’মাস বয়স হয়েছে রাহার, এখনও মুখ দেখাননি মেয়ের।

কপূর দম্পতি এখনই চাইছেন না রাহাকে প্রকাশ্যে আনতে। যদিও মেয়ের নাম প্রকাশের দিন রণবীরের কোলে পিছন ফিরে থাকা রাহার ছবি দিয়েছিলেন— ব্যস এতটুকুই। আলিয়া-রণবীরের মেয়েকে কেমন দেখতে হল, সেই নিয়ে উন্মাদনা রয়েছে অনুরাগীদের মধ্যে! এ বার সেটি জানালেন কপূর পরিবারের এক ঘনিষ্ঠ।

রণবীর-আলিয়ার ওই আত্মীয়ের মতে, আলিয়া-রণবীরের মধ্যে হামেশাই এই নিয়ে কথা কাটাকাটি লেগে থাকে। আলিয়ার দাবি, রাহাকে তাঁর মতো দেখতে। যদিও রাহা নাকি অন্য বাচ্চাদের থেকে একটু আলাদা। সাধারণ বাচ্চারা একেবারেই ঘুমোতে চায় না। রাতভর জেগে থাকতে হয় মা-বাবাকে। কিন্তু এই বিষয়ে ভীষণ লক্ষ্মীমন্ত সে। রাতে দিব্যি ঠিক সময়ে ঘুমিয়ে পড়ে। কিন্তু কেমন দেখতে হয়েছে তাঁকে, সেই প্রসঙ্গে কপূরদের ঘনিষ্ঠ ওই আত্মীয় জানান, আসলে এখন খুবই ছোট রাহা। রণবীর-আলিয়া দু’জনেরই বিশেষত্ব রয়েছে রাহার মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE