Advertisement
০৬ মে ২০২৪
Amir Khan

Aamir-Aamir: ‘লাল সিং চড্ডা’য় আমিরের পারিশ্রমিক ৫০ কোটি!

আমিরের ব্যক্তি জীবনেও খুব রাখঢাক নেই। ফলে, বিচ্ছেদ থেকে সন্তানদের নানা সমস্যা, কারওরই অজানা নয় কিছু। এ বার পারিশ্রমিকের কারণে খবরে তিনি।

 ১১ অগস্ট মুক্তি পাচ্ছে বহু প্রতীক্ষিত ছবি লাল সিং চাড্ডা

১১ অগস্ট মুক্তি পাচ্ছে বহু প্রতীক্ষিত ছবি লাল সিং চাড্ডা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২২ ১৮:৫৭
Share: Save:

এই হলেন আমির খান। তিনি যা করবেন তা-ই খবরে। তাঁর ছবি নিয়ে খবর। অভিনীত চরিত্র নিয়ে বিশাল কৌতূহল সংবাদমাধ্যম এবং অনুরাগীদেরও। আমিরের ব্যক্তি জীবনেও খুব রাখঢাক নেই। ফলে, বিচ্ছেদ থেকে সন্তানদের নানা সমস্যা, কারওরই অজানা নয় কিছু। এ বার পারিশ্রমিকের কারণে খবরে তিনি। সূ্ত্রের খবর ১১ অগস্ট মুক্তি পাচ্ছে বহু প্রতীক্ষিত ছবি লাল সিং চাড্ডা। সেখানেই মুখ্য ভূমিকায় অভিনয় করে আমির নাকি ৫০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন!

পিছিয়ে নেই ছবির নায়িকা করিনা কপূর খানও। তিনি পেয়েছেন ৮ কোটি টাকা। জনপ্রিয় হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রূপান্তরে আমির-করি্না ছাড়াও দেখা যাবে মোনা সিংহ, চৈতন্য আক্কিনেনিকে। ছবির শ্যুট নানা কারণে বারেবারে বন্ধ হওয়ার পরে সারা দেশে এবং বিশ্বে অগস্টে মুক্তি পেতে চলেছে। প্রযোজনায় আমির খান প্রোডাকশন, কিরণ রাও এবং ভায়াকম ১৮ স্টুডিয়োস। এ বার জেনে নিন বাকি অভিনেতাদের পারিশ্রমিক---

নাগা চৈতন্য- ৬ কোটি টাকা

মোনা সিংহ- ২ কোটি টাকা

মানব ভিজ- ১ কোটি টাকা

টিটু ভার্মা- ৫০ লক্ষ টাকা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amir Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE