Advertisement
০২ মে ২০২৪
Bollywood Update

শাহিদ-করিনাকে জুটিতে ফেরাবেন ইমতিয়াজ়? অবশেষে উত্তর দিলেন ‘জব উই মেট’-এর পরিচালক

এক সময় চুটিয়ে প্রেম করেছেন দু’জনে। পর্দার নেপথ্যের প্রেমের ঝলক দেখা গিয়েছে ক্যামেরার সামনের রসায়নেও। যদিও শেষ পর্যন্ত পরিণতি পায়নি সেই প্রেম।

Imtiaz Ali finally breaks silence on Jab We Met sequel rumors

‘জব উই মেট’ ছবিতে করিনা-শাহিদ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৩ ২০:৪৮
Share: Save:

বলিউডের এক সময়ের অন্যতম জনপ্রিয় ও চর্চিত জুটি তাঁরা। শুধু পর্দার নেপথ্যেই নয়, ক্যামেরার সামনেও তাঁদের রসায়নে মজেছিলেন দর্শক ও অনুরাগীরা। শাহিদ কপূর ও করিনা কপূর খান। ‘ফিদা’, ‘মিলেঙ্গে মিলেঙ্গে’, ‘৩৬ চায়না টাউন’, ‘চুপ চুপ কে’-র মতো একাধিক ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন প্রাক্তন যুগল। যদিও, জুটি হিসাবে তাঁদের সবচেয়ে স্মরণীয় ছবি ‘জব উই মেট’। ইমতিয়াজ় আলি পরিচালিত ওই ছবিতেই শেষ বার জুটি হিসাবে দেখা গিয়েছিল শাহিদ ও করিনাকে। তার পরে অবশ্য ‘উড়তা পঞ্জাব’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন দুই তারকাই। তবে জুটি হিসাবে নয়। এমনকি, ছবিতেও কোনও ফ্রেমে একসঙ্গে দেখা যায়নি শাহিদ ও করিনাকে। গত কয়েক সপ্তাহ ধরেই কানাঘুষো, ‘জব উই মেট’-এর দ্বিতীয় পর্ব নিয়ে ভাবনাচিন্তা করছেন নির্মাতারা। ছবির স্বার্থে কি তবে ফের জুটি বাঁধবেন প্রাক্তন যুগল?

খবর পাওয়া যায়, অনুরাগীদের দাবির কথা মাথায় রেখে ‘জব উই মেট ২’ ছবির জন্য নাকি শাহিদ ও করিনাকেই জুটি হিসাবে পেতে চাইছেন নির্মাতারা। শুধু তাই-ই নয়, পরিচালক হিসাবেও নাকি ইমতিয়াজ়কেই ভাবছেন তাঁরা। সত্যিই কি শাহিদ-করিনাকে এক ছাদের তলায় ফেরাবেন তিনি? সম্প্রতি এই প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন পরিচালক নিজে। তবে অনুরাগীদের হতাশ করে ইমতিয়াজ় বলেন, ‘‘আমি অন্তত ‘জব উই মেট ২’ ছবি নিয়ে কিছু জানি না। আমার মাথায় এই মুহূর্তে ওই ঘরানার কোনও গল্পই নেই।’’ তবে ‘জব উই মেট ২’ নিয়ে কানাঘুষো তিনি নিজেও নাকি শুনেছেন। তাই এখনই কোনও সম্ভাবনা উড়িয়ে দিতে চান না ইমতিয়াজ়। তিনি বলেন, ‘‘আসলে এই খবর ছড়ানোর আগে আমাকে কোনও কিছুই জানানো হয়নি। তাই আমি জানি না কী বলব! তবে দেখা যাক, কী করা যায়।’’

২০০৭ সালে মুক্তি পেয়েছিল ইমতিয়াজ়ের ছবি ‘জব উই মেট’। জুটি হিসাবে সেই শেষ ছবি শাহিদ ও করিনার। এমনকি, ওই ছবির শুটিং চলাকালীনই সম্পর্কে চিড় ধরে যুগলের। যদিও পেশাদার অভিনেতা হিসাবে ছবির কাজ সম্পূর্ণ করায় কোনও খামতি রাখেননি শাহিদ বা করিনা কেউ-ই। বলিউডের অন্যতম সেরা রোম্যান্টিক ড্রামার তকমা অর্জন করেছিল ‘জব উই মেট’। ছবিতে আদিত্য ও গীতের রসায়নে মজেছিলেন দর্শক ও অনুরাগীরা। সম্প্রতি ইমতিয়াজ়ের সঙ্গে একাধিক বার কথা বলতেও দেখা গিয়েছে শাহিদকে। তবে কি ‘জব উই মেট ২’ না হলেও অন্য কোনও ছবি নিয়ে আলোচনা করছেন তাঁরা? সে বিষয়ে অবশ্য অনুরাগীদের কৌতূহল জিইয়েই রেখেছেন বলিউড অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE