Advertisement
০২ মে ২০২৪
Mamata Bandyopadhyay

Iskabon: আমাদের সিনেমা দেখার সুযোগ দেওয়া হোক, আর্জি নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আদিবাসীরা

মাওবাদী, জঙ্গলমহল, প্রেম । এই তিন উপাদান নিয়ে তৈরি হয়েছে মন্দীপ সাহার ছবি ‘ইস্কাবন’। সেই ছবি দেখার আর্জি নিয়ে নবান্নের পথে আদিবাসীরা।

মুখ্যমন্ত্রীর কাছে সিনেমা দেখার সুযোগ চেয়ে আর্জি

মুখ্যমন্ত্রীর কাছে সিনেমা দেখার সুযোগ চেয়ে আর্জি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০২২ ১৮:২৯
Share: Save:

আগামীর সূর্যটা দেখতে পাব তো! প্রতিনিয়ত এমনই অনিশ্চয়তায় দিন কাটে তাঁদের। বেলপাহাড়ির জঙ্গলে যাঁদের বাস। ছবির প্রেক্ষাপট জঙ্গলমহল। সেখানকার মাওবাদী এবং ত্রিকোণ প্রেমের গল্প বলবে পরিচালক মন্দীপ সাহার নতুন ছবি ‘ইস্কাবন।’ কাহিনিকার রাধামাধব মণ্ডল। যে ছবি মুক্তি পেতে চলেছে ১৭ জুন। মুখ্য চরিত্রে সৌরভ দাস, অনামিকা চক্রবর্তী এবং সঞ্জু । জঙ্গলমহল, মাওবাদী প্রেক্ষাপটে ছবি। যে ছবিতে বিভিন্ন আদিবাসীরাও অভিনয় করেছেন। ছবিতে কাজ করেলেও তাঁদের কাছে বিনোদনের কোনও মাধ্যম নেই। সেই আর্জি নিয়েই এবার নবান্নের পথে আদিবাসীরা।

শান্তিনিকেতন থেকে ৩৫-৪০ জন আদিবাসী বৃহস্পতিবার যাবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে। তাঁদের আর্জি, এই ছবি যেহেতু তাঁদের জীবনকে কেন্দ্র করে তাই তাঁদের দয়া করে যেন এই ছবি দেখার সুযোগ করে দেন মুখ্যমন্ত্রী। মমতা বন্দ্যোপাধ্যায় যেন তাঁদের এই আর্জির মান্যতা দেন, এমনটাই জানালেন অভিনেতা সৌরভ দাস। আনন্দবাজার অনলাইনের তরফ থেকে অভিনেতার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, “আমি সব সময় মনে করি সিনেমা সকলের জন্য। সিনেমায় কখনও কোনও বিভজন হয় না। তাতে কালো, সাদা, উঁচু, নিচু ভেদ নেই। আর এই ছবিগুলো ওঁদেরকে কেন্দ্র করেই। আমি ওঁদের সঙ্গে আছি। ওঁদেরও তো ইচ্ছে করে সিনেমা দেখতে, আনন্দ করতে।”

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Mamata Bandyopadhyay Sourav Das Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE