Advertisement
০৬ মে ২০২৪
indrani haldar

Chhotolok: ‘শ্রীময়ী’-অনুরাগীদের জন্য সুখবর, একসঙ্গে ফিরছেন ‘শ্রীময়ী’, ‘জুন আন্টি’

সিরিজে পা শ্রীময়ী, জুন আন্টির। ইন্দ্রনীল রায়চৌধুরীর থ্রিলারে ফের দ্বন্দ্ব-হিংসের ককটেল?

ওয়েব প্ল্যাটফর্মে পা রাখতে চলেছেন ইন্দ্রাণী হালদার, ঊষসী চক্রবর্তী।

ওয়েব প্ল্যাটফর্মে পা রাখতে চলেছেন ইন্দ্রাণী হালদার, ঊষসী চক্রবর্তী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২২ ১৩:৫২
Share: Save:

এ বার ধারাবাহিক নয়, সিরিজ কাঁপাতে আসছেন ‘শ্রীময়ী’ আর ‘জুন আন্টি’। টেলিপাড়ায় অনেক দিন ধরেই গুঞ্জন, ওয়েব প্ল্যাটফর্মে পা রাখতে চলেছেন ইন্দ্রাণী হালদার, ঊষসী চক্রবর্তী। দুই অভিনেত্রীই আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন, গুরুত্বপূর্ণ চরিত্র পেলে তবেই ভাববেন। টলিউড বলছে, ইন্দ্রনীল রায়চৌধুরীর আগামী সিরিজ ‘ছোটলোক’-এ ফের একত্র হচ্ছেন তাঁরা। ইন্দ্রাণী এ বার রাজনীতিবিদের ভূমিকায়। ঊষসী চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট। জি৫-এ দেখানো হবে ‘ছোটলোক’। যৌথ প্রযোজনায় ফ্লিক বুক এবং চেরি পিকস মুভিজ প্রাইভেট লিমিটেড।

সিরিজের কথাবার্তা এখনও প্রাথমিক স্তরে। ফলে বিষয়টি নিয়েও কোনও সাড়াশব্দ করেননি পরিচালক। তবে টেলিপাড়া জেনে গিয়েছে সিরিজের কাহিনি। এক যুবতীর মৃত্যুকে কেন্দ্র করে আবর্তিত হবে গল্প। এই মৃত্যুর সঙ্গে জড়িয়ে যাবে এক রাজনীতিবিদের ছেলের নাম। প্রশাসন তদন্তে নেমে জানতে পারবে অনেক ‘কিস্‌সা’! উঠে আসবে অনেক রাঘব বোয়ালের নাম। রহস্য ক্রমশই ঘনীভূত হবে। সিরিজের কাহিনি এবং চিত্রনাট্যকার সুগত সিংহ এবং পরিচালক স্বয়ং। রাজনীতিবিদ ইন্দ্রাণীর ছেলে গৌরব চক্রবর্তী। পেশায় ইঞ্জিনিয়ার। পুলিশ অফিসার দামিনী বসু। খবর, সিরিজে গৌরবের স্ত্রীর ভূমিকায় দেখা যেতে পারে টলিউডের প্রথম সারির এক নায়িকাকে। থাকবেন ঊষসী রায়ও। সঙ্গীতে গৌরব চট্টোপাধ্যায়।

‘শ্রীময়ী’-পরিচিতি মুছতেই কি রাজনীতিবিদের ভূমিকায়? আনন্দবাজার অনলাইনকে ইন্দ্রাণী বলেছেন, ‘‘অবশ্যই। প্রথম সিরিজ করছি। তুলনায় ধূসর চরিত্র। অভিনয়ের প্রচুর সুযোগ থাকবে। তাই রাজি হয়েছি।’’ পোড়খাওয়া বহু রাজনীতিবিদকে অভিনেত্রী কাছ থেকে দেখেছেন। অভিনয়ে কার ছায়া পড়বে? হাসিমাখা জবাব এ বার, সেটা ক্রমশ প্রকাশ্য। তাঁর অভিনয় দেখে দর্শক নিজেরাই সেটা বুঝে যাবেন। আবারও ‘শ্রীময়ী-জুন’। আবারও হিংসে, টানাপড়েন? প্রাণখোলা হাসি ছোটপর্দার ‘গোয়েন্দা গিন্নি’র। দাবি, ‘‘আমি আর ঊষসী এক হলেই সবাই এ রকমই কিছু আন্দাজ করে নেন। এখনও জানি না, কী হতে চলেছে। এটাও না হয় রহস্যই থাক।’’

সিরিজের শ্যুট শুরু হবে অগস্টের শেষে। গোটা কলকাতা আর মফস্‌সল জুড়ে হবে ছবির শ্যুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE