Advertisement
২০ মে ২০২৪
Tiger 3 update

সলমনের ছবিতেই কি হৃতিকের নতুন ছবির ঝলক মিলবে? প্রকাশ্যে এল সত্য

‘টাইগার ৩’ ছবিতে ক্যামিয়ো চরিত্রে থাকবেন শাহরুখ খান এবং হৃতিক রোশন। কিন্তু এই ছবির সঙ্গে ‘ফাইটার’-এর ঝলক থাকবে কি না, তা নিয়ে শুরু হয়েছে চর্চা।

Industry sources reveal that Hrithik Roshan’s Fighter teaser won’t be attached with Salman Khan’s Tiger 3

(বাঁ দিকে) সলমন খান, হৃতিক রোশন (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২৩ ২০:৫৮
Share: Save:

বিগত কয়েক সপ্তাহ ধরে বলিপাড়ার অন্দরে জল্পনা ঘনিয়ে উঠেছিল। দীপাবলিতে মুক্তি পাচ্ছে সলমন খানের প্রতীক্ষিত ছবি ‘টাইগার ৩’। শোনা যাচ্ছিল, এই ছবির সঙ্গেই হৃতিক রোশন অভিনীত ‘ফাইটার’ ছবিটির টিজ়ার জুড়ে দেওয়া হবে। কারণ, সলমনের ছবিকে ব্যবহার করেই পরবর্তী পদক্ষেপ পোক্ত করতে চাইছে প্রযোজক যশরাজ ফিল্মস। কিন্তু নতুন খবর, সেই জল্পনায় জল ঢেলে দেওয়া হয়েছে। শোনা যাচ্ছে, সলমনের ছবির সঙ্গে হৃতিকের ছবির ঝলক না জোড়ার সিদ্ধান্তই নিয়েছেন নির্মাতারা।

এ হেন সিদ্ধান্তের কারণও জানা যাচ্ছে। সূত্রের মতে, ‘টাইগার ৩’ ছবিতে শাহরুখ ছাড়াও হৃতিকের ক্যামিয়ো থাকছে। ছবিতে শাহরুখকে পাঠান এবং হৃতিককে কবীর চরিত্রে দেখা যাবে। ‘ওয়ার’ ছবিতে এই চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন হৃতিক। কিন্তু তার সঙ্গে ‘ফাইটার’ ছবিটির কী সম্পর্ক? সূত্রের দাবি, এই ছবিতে কবীরের স্বল্প উপস্থিতি নিয়ে নির্মাতারা যথেষ্ট সচেতন। এই ছবিতে কবীরের মুখ থেকেই সম্ভবত ‘ওয়ার ২’ ছবিটির বিষয়ে ঘোষণা করা হবে। তাই সেখানে ‘ফাইটার’ ছবিটিকে জড়িয়ে দর্শককে বিভ্রান্ত করতে নারাজ পরিচালক সিদ্ধার্থ আনন্দ।

তবে উৎসাহীদের জন্য সুখবরও রয়েছে। সূত্রের দাবি, ‘টাইগার ৩’ মুক্তির দু’সপ্তাহ পরেই ‘ফাইটার’ ছবিটির প্রথম ঝলক প্রকাশ করা হবে। এই ছবিতে এক জন পাইলটের চরিত্রে অভিনয় করেছেন হৃতিক। ছবিতে তাঁর বিপরীতে রয়েছে দীপিকা পাড়ুকোন। ছবিটি আগামী বছর সাধারণতন্ত্র দিবসের প্রাক্কালে মুক্তি পাওয়ার কথা।

এ দিকে ‘টাইগার ৩’-এর অগ্রিম বুকিং বক্স অফিসে ঝড় তুলেছে। এখনও পর্যন্ত এই ছবির ১ লক্ষ ৪০ হাজার টিকিট বিক্রি হয়েছে। তবে, প্রথম দিনের অগ্রিম বুকিংয়ের নিরিখে চলতি বছরে তৃতীয় স্থানে রয়েছে ছবিটি। প্রথম এবং দ্বিতীয় স্থানে রয়েছে যথাক্রমে শাহরুখ খান অভিনীত ‘জওয়ান’ এবং ‘পাঠান’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE