Advertisement
০১ মে ২০২৪
Sutapa Sikdar

Sutapa Sikdar: কোভিড আক্রান্ত ইরফান-পত্নী সুতপা, স্বামীর আত্মীয়াকে শেষ দেখা দেখতে পেলেন না তিনি

ফেসবুকে ইরফানের স্ত্রীর লেখা থেকে জানা যায়, মৃত্যুর আগের রাতে সুতপা ও তাঁর বন্ধুরা মিলে অভিনেতার জন্য তাঁর পছন্দের গান গেয়েছিলেন।

কোভিড পজিটিভ ইরফান খানের স্ত্রী

কোভিড পজিটিভ ইরফান খানের স্ত্রী

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২২ ১৭:৩৬
Share: Save:

কোভিডের কবলে এ বার প্রয়াত অভিনেতা ইরফান খানের স্ত্রী সুতপা সিকদার। সংক্রামক ভাইরাসে আক্রান্ত হওয়ায় স্বামীর বৃদ্ধা আত্মীয়াকে তাঁর মৃত্যুশয্যায় শেষ দেখা দেখতে যেতে পারেননি। মঙ্গলবার সে কথা ফেসবুকে লি‌খে শোকবার্তা জানালেন বাবিল এবং অয়নের মা।

ইরফানের আত্মীয়াকে সুতপা ‘মুমানি সাব’ বলে সম্বোধন করেছেন পোস্টে। সেই লেখা থেকেই জানা গিয়েছে, সুতপাকে ‘সুতবা’ বলে ডাকতেন ‘মুমানি সাব’। সুতপা লিখেছেন, ‘আমি পজিটিভ শোনার পরেই বুঝতে পারলাম, দিনটি নেতিবাচকতায় ভরে উঠবে। মুমানি সাবের মুখে সব সময়ে হাসি লেগে থাকতে দেখেছি। আজ তিনি আমাদের ছেড়ে চলে গেলেন। ইরফান তাঁকে ভালবাসতেন। একই শহরে থেকেও তাঁকে দেখতে যেতে পারলাম না শেষ বারের মতো।’

আরও পড়ুন:
আরও পড়ুন:

গত ৭ জানুয়ারি ইরফানের ৫৫তম জন্মদিন পালন করেন সুতপা। ক্যানসার আক্রান্ত ইরফান ২০২০-র ২৯ এপ্রিল প্রয়াত হন। ফেসবুকে তাঁর স্ত্রীর লেখা থেকে জানা যায়, মৃত্যুর আগের রাতে সুতপা ও তাঁর বন্ধুরা মিলে অভিনেতার জন্য তাঁর পছন্দের গান গেয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sutapa Sikdar irrfan khan Covid
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE