Advertisement
১৬ মে ২০২৪
Pallavi Sharma

পুজোর পর আবার ছোট পর্দায় ফিরছেন ‘জবা’! কার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন নায়িকা?

‘কে আপন কে পর’ ধারাবাহিকের পর দেড় বছরের বিরতি। আবারও ছোট পর্দায় ফিরছেন পল্লবী শর্মা। নতুন ধারাবাহিকে তাঁর সঙ্গী কে?

নতুন ধারাবাহিকে ফিরছেন পল্লবী?

নতুন ধারাবাহিকে ফিরছেন পল্লবী? ফাইল-চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ ১৭:৩৪
Share: Save:

কেটে গিয়েছে প্রায় দেড় বছর। ২০২০ সালের ডিসেম্বরে শেষ দেখা গিয়েছিল তাঁকে। পল্লবী শর্মা। ‘কে আপন কে পর’ ধারাবাহিকের সৌজন্যে পল্লবীকে চেনেননা, এমন দর্শক বিরল। অনেক দিন ধরেই তাঁর অনুরাগীদের মনে একটাই প্রশ্ন— আবার কবে দেখা যাবে তাঁকে? পল্লবী কি ছোট পর্দাতেই ফিরবেন, না কি বড় পর্দা বা সিরিজে? সেই খোঁজই নিল আনন্দবাজার অনলাইন।

সূত্র বলছে, পুজোর পর ফের ধারাবাহিকে ফিরছেন পল্লবী। তবে এ বার আর স্টার জলসায় নয়। পুজোর পর নাকি জি বাংলার ধারাবাহিকে ফিরছেন পল্লবী। তবে সবটাই রয়েছে প্রাথমিক পর্যায়ে। শোনা যাচ্ছে, নতুন ধারাবাহিকে অভিনেতা রুবেল দাসের সঙ্গে জুটি বাঁধবেন অভিনেত্রী।

যদিও এখনও চূড়ান্ত হয়নি কোনওকিছুই। সব কিছু ঠিক থাকলে পুজোর পরই হবে লুক সেট। ধারাবাহিক প্রযোজনার দায়িত্বেও থাকবে নাকি জি বাংলা। এ প্রসঙ্গে নায়িকার সঙ্গে যোগাযোগ করা হলে,তাঁর ফোন বেজে গিয়েছে। আগ‌ে আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী জানিয়েছিলেন, জবা-র ছাঁচ থেকে বেরিয়ে সম্পূর্ণ নতুন রূপে নতুন ভাবে দর্শকের কাছে ধরা দিতে চান। তাই নিজের জন্য কিছুটা সময় নিচ্ছিলেন অভিনেত্রী। এরই মধ্যে চুটিয়ে ঘুরেও এসেছেন দেশের বিভিন্ন প্রান্তে। এখন ফ্লোরে ফেরার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pallavi Sharma Tollywood Bengali Serial Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE