Advertisement
১৯ মে ২০২৪
Shobnom Bubly-Apu Biswas

ইদে অপু বিশ্বাস বনাম বুবলি, হাড্ডাহাড্ডি লড়াই, এ প্রসঙ্গে কী বললেন বুবলি?

শবনম বুবলি এবং অপু বিশ্বাসকে নিয়ে ও পার বাংলায় চর্চার শেষ নেই। ইদে মুক্তি পাচ্ছে দু’জনের ছবিই। এ প্রসঙ্গে কী বললেন বুবলি?

In this Eid Shobnom Bubly versus Apu Biswas?

এই ইদে বক্স অফিসে শবনম বুবলি বনাম অপু বিশ্বাস? —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৩ ১১:৫৩
Share: Save:

ইদে ও পার বাংলায় মুক্তি পাচ্ছে একগুচ্ছ বাংলা ছবি। প্রতিযোগিতায় রয়েছে তাবড় তাবড় নাম। শাকিব খান , অপু বিশ্বাস, শবনম বুবলি-সহ আরও অনেকে। এক কথায় বলা যেতে পারে হাড্ডাহাড্ডি লড়াই। যদিও একে লড়াই বলতে নারাজ নায়িকারা। ইদে মুক্তি পাচ্ছে অপু বিশ্বাস অভিনীত ছবি ‘লাল শাড়ি’। অন্য দিকে, বুবলির দু’টি ছবি মুক্তি পাচ্ছে। ‘লিডার আমিই বাংলাদেশ’ এবং ‘লোকাল’। দু’দিন আগে সাংবাদিক সম্মলনে অপুর সঙ্গে প্রতিযোগিতা নিয়ে প্রশ্ন করা হয় বুবলিকে। এড়িয়ে না গিয়ে স্পষ্ট জবাব দিয়েছেন নায়িকা।

‘লোকাল’ ছবির সাংবাদিক সম্মেলন ছিল। সেখানে তাঁর সঙ্গে অপুর তুলনাও টানা হয়। শুধু তা-ই নয়, প্রশ্ন তিনি কি আদৌ অপুর ছবি দেখতে যাবেন, এই প্রসঙ্গে বুবলির স্পষ্ট জবাব, “এ বছর ইদে অনেকগুলো ছবি মুক্তি পাচ্ছে। আর প্রতিটা ছবিতেই নায়িকারা নিজেদের মতো করে ভাল কাজ উপহার দেওয়ার চেষ্টা করেছেন। তাই আমাদের একে অপরকে প্রতিদ্বন্দ্বী ভাবাটা বন্ধ করা উচিত। আমরা যদি একে অপরকে নিজেদের সাপোর্টার বা সহকর্মী হিসাবে মনে করি, তা হলে আমরা একে অন্যকে ছায়া দিতে পারব। সবার জন্যই আমার শুভকামনা রয়েছে।”

বুবলি এবং অপুকে নিয়ে এমনিই বিতর্কের শেষ নেই। কারণে তাঁদের মাঝে রয়েছে একটাই নাম, তিনি শাকিব খান। শাকিবের প্রথম স্ত্রী অপু। পরে আমেরিকায় গিয়ে লুকিয়ে বুবলিকে বিয়ে করেন নায়ক। তাঁদের দু’জনেরই দুই ছেলে রয়েছে। কার বেশি কাছের শাকিব? এই নিয়ে রয়েছে বিস্তর বিতর্ক। তবে এত কিছুর মাঝে নিজেদের মতো করে জীবন গুছিয়ে নিয়েছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shobnom Bubly Apu Biswas Actor Bangladeshi Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE